বিনোদনসেরা খবর

স্বর্ণেন্দুকে ছেড়ে নতুন অভিনেতার সঙ্গে রং খেলায় মত্ত নোয়া ওরফে ‘শ্রুতি’, রইল ভিডিও

বাংলা টেলিভিশন জগতের একজন জনপ্রিয় অভিনেত্রী শ্রুতি দাস(Shruti Das)। তাকে নিয়ে প্রায়শই নানারকম চর্চা চলতে থাকে। আর বিশেষ করে তার সঙ্গে প্রেমিক পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দারের সম্পর্ককে নিয়ে। প্রেমের ক্ষেত্রে যে বয়স কোন বাধা তৈরি করতে পারে না সেটা প্রমান করে দেখিয়েছেন শ্রুতি-স্বর্ণেন্দু। বারবার নানা সমালোচনার সম্মুখীন হয়েও তিনি কখনোই এইসব নিয়ে মাথা ঘামান না। বরং নিন্দুকদের সপাটে জবাব দিতে পারেন শ্রুতি।

যদিও কিছুদিন আগে তার সঙ্গে স্বর্ণেন্দুর বিচ্ছেদের গুঞ্জন শোনা গিয়েছে। তবে যেসব গুঞ্জনের উপযুক্ত জবাব দিয়েছিলেন তিনি। মাঝেমধ্যেই প্রেমিকের সঙ্গে নানা রকম ছবি পোস্ট করে নিন্দুকদের জবাব দেন শ্রুতি। ভ্যালেন্টাইন্স ডে হোক কিংবা কোন স্পেশাল দিন স্বর্ণেন্দুর সঙ্গে ছবি দিতে ভোলেন না নায়িকা। তবে যেহেতু আজ রঙের উৎসব তাই স্বর্ণেন্দুর সঙ্গেই যে সেলিব্রেশনে মাতবেন শ্রুতি এমনটাই মনে করেছিলেন তাঁর অনুরাগীরা। অভিনেত্রী কয়েকদিন আগে জানিয়ে দিয়েছিলেন, তার বাবার অসুস্থতার কারণে তিনি এবছর রং খেলবেন না।

 

View this post on Instagram

 

A post shared by Shruti Das (@shrutidas_real)

তবে এসবের মধ্যে এক অবাক করা ঘটনা ঘটেছে। আর সেটাই অভিনেত্রী আবার সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। অভিনেত্রীর হোলি স্পেশাল ভিডিওতে দেখা যাচ্ছে তার সাদা ধবধবে সালোয়ার পরেছেন তিনি। যা নিমেষে রঙিন হয়ে উঠেছে। এখানে শ্রুতির পাশে দেখা মেলেনি তার প্রেমিকের। বরং দেখা মিলেছে অন্য একজন অভিনেতার। এই অভিনেতার সঙ্গে চুটিয়ে রং খেলেছেন শ্রুতি। এই অভিনেতা হলেন ‘ফেলনা’ ধারাবাহিকের নায়ক দেবজ্যোতি।

 

View this post on Instagram

 

A post shared by Rishav Guha (@rii_speaksloud)

উত্তর কলকাতার এক গলিতে রিক্সায় বসে শ্রুতিকে রং মাখিয়ে দিচ্ছেন দেবজ্যোতি। দুজনেই একে অপরের প্রেমে বিভোর হয়ে রয়েছেন। অন্তত ছবিতে সেটাই বোঝা যাচ্ছে। তবে এখানে আশাহত হতে লাগবে না অনুগামীদের। শ্রুতি এবং দেবজ্যোতি দোলের জন্য একটি বিশেষ ফটোশ্যুট করেছিলেন। এই ভিডিও সেটারই। স্বর্ণেন্দু আর শ্রুতির সম্পর্ক আগের মতোই মজবুত আছে।

 

View this post on Instagram

 

A post shared by Shruti Das (@shrutidas_real)

 

View this post on Instagram

 

A post shared by Shruti Das (@shrutidas_real)

Related Articles

Back to top button