বিনোদনসেরা খবর

অপরাধীদের ঘাড়ের ওপর নিঃশ্বাস ফেলছে NCB, এবার কি তবে শাস্তি পাবে সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তী!

করোনা অবহের মধ্যেই মারা গেছিলেন সুশান্ত সিংহ রাজপুত। তার আত্মহত্যায় সারা দেশ কেঁপে ওঠে। বহু মামলা মোকদ্দমা চলে এই নিয়ে। তার মৃত্যু যে কোনো সাধারন মৃত্যু নয় এবং তিনি এক গভীর ষড়যন্ত্রের শিকার হয়েছেন বলে তদন্তের দাবি তোলেন তার ফ্যানরা। এদিন সেই নিয়েই উঠে এলো আরেক চাঞ্চল্যকর তথ্য।

আসলে সুশান্তের মৃত্যুতে দুইভাগ হয়ে যায় পুরো বলিউড। বলিউডের একভাগের ওপর অভিযোগ ওঠে তাকে হেনস্থা করার, আবার অপর অংশের দাবী ন্যাহ্য বিচার করা। আর সেই নিয়ে তুমুল বিতর্ক হয় সারা বলিউডে। আর এই মামলায় অনেক বলিউড তারকার নামের সাথে সামনে আসে মাদক সংক্রান্ত বিষয়ও। এবার তাকে নিয়ে এমন এক তথ্য যার জন্য বহুদিন ধরেই অপেক্ষা করছিলেন তার ভক্তরা।

গত ২০২০ সালে বলিতারকা সুশান্ত সিং রাজপুত, তার প্রেমিকা রিয়ার বিরুদ্ধে অভিযোগ জানিয়েই বিদায় নেন এই দুনিয়া থেকে। তিনি চলে গেছেন, কিন্তু রেখে গেছেন অনেক প্রশ্ন। আর বহুদিন ধরে এই সমস্ত প্রশ্নের উত্তর খুঁজছিল পুলিশ। কিন্তু এদিন এক নতুন তথ্য সামনে এসেছে।

জানা যাচ্ছে যে, পুলিশ রিয়া চক্রবর্তী এবং তার ভাই শৌভিক চক্রবর্তীর বিরুদ্ধে মাদক সংক্রান্ত বিষয়ে মামলা দায়ের করেছে পুলিশ। যদিও আদালত এই ব্যাপারে এখনো কোনো কাজ শুরু হয়নি, কিন্তু আগামী ১২ জুলাই হবে এই মামলার পরবর্তী শুনানি। সেদিনই জানা যাবে সমস্তটা।

প্রসঙ্গত গত ১৪ জুন ২০২০ সালে সুশান্তের মৃত্যুর পর আটক করা হয় রিয়া চক্রবর্তীকে। গ্রেপ্তার করার প্রায় ১ মাস পর জামিন পান তিনি। এখন আগামী ১২ জুলাই জানা যাবে যে, রিয়া আবার জেলে যাবেন নাকি তার বিরুদ্ধে আসা যাবতীয় অভিযোগ থেকে মুক্তি পাবেন তিনি।

Related Articles

Back to top button