বিনোদনসেরা খবর

টিকলো না কিয়ারার সাথে সম্পর্ক! আলাদা হয়ে গেলেন পর্দার ‘শেরশাহ’ জুটি!

‘শেরশাহ’ জুটি হিসেবে পরিচিতি তাদের। সিনেমার পর্দার সাথে বাস্তবের এই জুটির বেশ জনপ্রিয়তা ছিল। এখানে কথা হচ্ছে বলিউডের( Bollywood) তারকা জুটি সিদ্ধার্থ মালহোত্রা(Siddhartha Malhotra) ও কিয়ারা আদ্ভানিকে (Kiara Advani)নিয়ে। শেরশাহ ছবিতে শহীদ ক্যাপ্টেন বিক্রম বাত্রা ও তার প্রেমিকা ডিম্পল চিমার চরিত্রে অভিনয় করে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছেন এই জুটি।

অনস্ক্রীন, অফস্ক্রীন দুইদিকে সুপারহিট হয়েছিল এই জুটি। অফস্ক্রিনেও তাদের প্রেমের সম্পর্ক নিয়ে চর্চা ছিল বি টাউনে। তবে সম্প্রতি এই জুটির ভক্তদের জন্য খারাপ খবর। এবার শোনা যাচ্ছে, দুজনের সম্পর্ক নাকি ভেঙে গিয়েছে। বলিউডের সংবাদমাধ্যম সূত্রের খবর অনুযায়ী, প্রেম ভেঙে গিয়েছে সিদ্ধার্থ ও কিয়ারার। যদিও কি কারণে তাদের বিচ্ছেদ সে সম্পর্কে এখনও জানা যায়নি।

এর আগেও নিজেদের সম্পর্ক নিয়ে কখনোই খোলামেলাভাবে কিছু স্বীকার করেননি এই জুটি। আবার কখনো অস্বীকারও করেননি তারা। আর তাই রণবীর ও আলিয়ার মতো এই জুটির বিয়ে দেখার জন্য অপেক্ষায় ছিলেন তাদের অসংখ্য অনুগামীরা। কিন্তু তার আগেই ভেঙে গেল সম্পর্ক।

আবার সিদ্ধার্থের জন্মদিনে প্রকাশ্যে তাকে ‘প্রিয়তম’ বলে ডাক দিয়েছিলেন অভিনেত্রী। সেই পোস্টে সিদ্ধার্থকে ট্যাগ করতে ভোলেননি কিয়ারা। এর আগে নিজের বিয়ের প্রসঙ্গে সিদ্ধার্থ বলেছিলেন, “আমি জানি না। আমি তো জ‍্যোতিষী নই। যখনি হোক না কেন আমি ঠিক জানিয়ে দেব।” এমনকি সমস্ত কিছু যাতে ঠিকঠাক হোক, সেটাও চেয়েছিলেন অভিনেতা। প্রসঙ্গত, এর আগে আলিয়ার সঙ্গে ঘনিষ্ট সম্পর্ক ছিল সিদ্ধার্থের। সেই নিয়েও সংবাদমাধ্যমে বেশ চর্চা চলেছিল।

Related Articles

Back to top button