বিনোদনভিডিওসেরা খবর

‘চিত্রনাট্য নয়, আমার শো-তে আমি শেষ কথা’, মানুষের মনের কথা শুনতে সঞ্চালনায় ফিরছেন নচিকেতা!

এখন প্রত্যেকটি রিয়েলিটি শোয়ের পরিকাঠামোর বেশ বদল ঘটেছে। বিভিন্ন রকমের বিষয়বস্তুকে কেন্দ্র করে  রিয়েলিটি শো (Reality Show) গড়ে উঠছে। শুধু নাচ, গান বা কুইজে সীমাবদ্ধ নেই এই রিয়েলিটি শো। সম্প্রতি এই তালিকায় যুক্ত হয়েছে ‘খুলে বলুন’ (Khule Bolun) । সান বাংলা (Sun Bangla) চ্যানেলের এই নতুন রিয়ালিটি শো শুরু থেকেই বেশ চমকে দিয়েছে। এখানে সঞ্চালনার দায়িত্বে রয়েছেন নচিকেতা চক্রবর্তী (Nachiketa Chakraborty)।

বহুদিন পর তিনি ছোটপর্দায় সঞ্চালকের ভূমিকায় ফিরবেন। এই রিয়েলিটি শোয়ের নাম থেকেই বোঝা যাচ্ছে, মানুষের মনের কথা স্পষ্টভাবে উঠে আসবে এই শো-এর মাধ্যমে। তবে এখানে তারকা নয়, সাধারণ মানুষেরাই পাবেন মূল প্রাধান্য। এখানে ব্যক্তিগত জীবনের কাহিনী থেকে শুরু করে সামাজিক কাহিনী সমস্ত কিছুরই মতামত তুলে ধরা হবে।

সম্প্রতি স্টার জলসার পর্দায় নতুন এক নন-ফিকশন শো শুরু হয়েছে যার নাম ‘আপনি কি বলেন’। সেখানের বিষয়বস্তুটা ও খানিকটা এইরকমই। সমাজের নানান পরিস্থিতি এখানে তুলে ধরা হয়। এখানে সাধারণ মানুষের মতামত প্রাধান্য পায়। সেই শো তে সঞ্চালকের ভূমিকায় অভিনয় করছেন অভিনেতা দেবশংকর হালদার।

 

View this post on Instagram

 

A post shared by Nachiketa (@aminachiketa)

এই শো প্রসঙ্গে নচিকেতার স্পষ্ট বক্তব্য, অন্যরা চিত্রনাট্য অনুযায়ী সঞ্চালনা করে থাকেন। কিন্তু এখানে তিনি যেটাই বলবেন সেটাই শেষ কথা। আবার প্রত্যেকদিন এই বিষয় নিয়ে গান বাঁধেন গায়ক। প্রত্যেক মানুষের প্রশ্নের উত্তর দিতেও রাজি তিনি। তবে দর্শক কীভাবে এইসব গ্রহণ করবেন সেই নিয়ে একটু হলেও চিন্তায় আছেন নচিকেতা।

Related Articles

Back to top button