বিনোদনসেরা খবর

‘সোনপরী’র ‘ফ্রুটি’-কে মনে আছে? এখন অভিনেত্রী সৌন্দর্য ও বোল্ডনেসে টেক্কা দেবে স্বয়ং ঐশ্বর্য রাইকেও

একসময় স্টার প্লাসের জনপ্রিয় শো ছিল সোনপরী। সেই সময় এই শো-এর জনপ্রিয়তা ছিল তুঙ্গে। ছোট থেকে বড় সকল দর্শকদেরই পছন্দের এটি। আর এখানে ফ্রুটি ওরফে তানভি হেগড়েকে পছন্দ করতেন সকলে। এমনকি ভারতের টিভিতে সবচেয়ে সুন্দর শিশুর তকমা পেয়েছিলেন তিনি। এই তানভীকে শাকালকা বুম বুমের কয়েকটি পর্বেও দেখা গিয়েছিল।

তবে এখনকার তানভীকে দেখলে আপনারা সকলে অবাক হয়ে যাবেন। সেই ছোট্ট তানভী এখন দেখতে দেখতে ৩০ বছরে পা দিয়েছেন। রসনার বিজ্ঞাপন দিয়ে তিনি ক্যারিয়ার শুরু করেছিলেন। এরপরে অনেকেই তাকে অনেকেই রসনা গার্ল হিসাবে পরিচয় দিতেন। মাত্র ৯ বছর বয়সে মাধুরী দীক্ষিত অভিনীত এম এফ হুসেনের গজগামিনীতে শিশু শকুন্তলার চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। এছাড়া নেহা ও ইন্দর কুমার অভিনীত রাহুল ছবিতেও শিশুশিল্পী হিসেবে কাজ করেছিলেন তিনি।

তানভীর জন্ম ১১ নভেম্বর ১৯৯১ সালে মুম্বাইতে। এই মুম্বাই থেকে তিনি পড়াশোনা শুরু করেছেন। এরপর পড়াশোনায় চালাতে চালাতে অভিনয় জগতে পা বাড়ান তিনি। এখনো পর্যন্ত প্রায় ১৫০ বিজ্ঞাপনে কাজ করেছেন এই অভিনেত্রী। তবে বর্তমানে তানভি অনেক বড় হয়েছেন। অন্যান্য সেলিব্রেটিদের মতো তিনিও সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। তিনি নানা রকমের হট ভিডিও এবং ছবি অনুগামীদের সঙ্গে শেয়ার করে থাকেন আর এইসব ছবি দেখে ঘুম উড়ে যায় তার ভক্তদের।

Related Articles

Back to top button