বিনোদনসেরা খবর

ষ্টার জলসায় ফিরছেন ‘মোহর’! ‘রঙ্গবতী’ ধারাবাহিক নিয়ে মুখ খুললেন অভিনেত্রী সোনামণি সাহা

স্টার জলসার(Star Jalsa) অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ছিল ‘মোহর'(Mohor)। কিছুদিন আগেই এই ধারাবাহিকের যাত্রা শেষ হয়েছে। দীর্ঘ আড়াই বছরের ওপর দর্শকদের বিনোদন যুগিয়েছে এই সিরিয়াল। একসময় টিআরপি (TRP) তালিকাতেও ভালো রেজাল্ট করত মোহর। কিন্তু এই ধারাবাহিকের অন্যতম জনপ্রিয় চরিত্র অভিষেক চ্যাটার্জীর মৃত্যুর পর এই ধারাবাহিক শেষ করার সিদ্ধান্ত নেয় নির্মাতারা।

কারণ এখানে প্রফেসর আদিদেব রায়চৌধুরী একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিলেন। তবে হঠাৎ করেই এই ধারাবাহিক বন্ধ হয়ে যাওয়ায় মন খারাপ হয় মোহদ্বীপ ভক্তদের। এই ধারাবাহিকের অভিনেত্রী সোনামণি সাহার (Sonamoni Saha) ফ্যান ফলোইং সংখ্যা প্রচুর। তাই তিনি নিজেই জানিয়েছিলেন যে এই ধারাবাহিক শেষের পর বেশিদিনের ব্রেক নেবেন না অভিনেত্রী। খুব শীঘ্রই আবার কাজের মধ্যে ফিরবেন তিনি।

আর এই খবরের পর টলিপাড়ায় নানারকম গুঞ্জন শোনা যায়। অভিনেত্রীর বেশকিছু অনুরাগীরা মনে করেন যে স্টার জলসাতে রঙ্গবতী ধারাবাহিক দিয়ে ফিরছেন তিনি। এমনকি এই সিরিয়ালের পোস্টার ও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে যায়। কিন্তু স্টার জলসার ফেসবুক পেজ কিংবা টিভির পর্দায় এই সংক্রান্ত কোনো তথ্য প্রকাশিত হয়নি।

তবে এবার এই প্রসঙ্গ নিয়ে মুখ খুললেন খোদ অভিনেত্রী সোনামণি সাহা। তিনি স্পষ্ট জানিয়েছেন যে এমন কিছু ঠিক হয়নি। তিনি কোনও কাজ করছেন না। যদি কিছু ঠিক হয় তাহলে তো সকলেই জানতে পারবেন। অর্থাৎ রঙ্গবতী আসার খবর ঠিক নয়। অভিনেত্রী কবে আবার অভিনয়ে ফিরবেন তার জন্য অপেক্ষা করতে হবে দর্শকদের।

Related Articles

Back to top button