বিনোদনসেরা খবর

হিন্দি রিয়েলিটি শো-তে পুরোটাই নাটক! বাংলায় সেটা হয় না, বিস্ফোরক মন্তব্য সোনু নিগমের

বলিউডের একজন অন্যতম সেরা গায়ক সোনু নিগম। তাকে নিয়ে নতুন করে আর কিছু বলার নেই। বেশ কিছু বছর ধরে বহু সুপারহিট গান শ্রোতাদের উপহার দিয়েছেন তিনি। তার গানের জাদুতে মুগ্ধ হয়েছেন লক্ষ লক্ষ অনুরাগীরা। আবার তার গানের জন্য বহু সিনেমা সুপারহিট হয়েছে। শাহরুখ-সালমান থেকে আমির খান সকলেই তাঁর কণ্ঠে লিপ দিয়েছেন। এখনো গানের পাশাপাশি তিনি বিভিন্ন রিয়ালিটি শো-তে বিচারকের ভূমিকা পালন করেন।

এমনকি একসময় হিন্দি টেলিভিশন জগতে বহু রিয়্যালিটি শোতে বিচারক হিসেবে সোনু নিগমের উপস্থিতি ছিল আবশ্যক। যেখানে কখনো তিনি বিচারক আবার কখনো সঞ্চালক তো কখনো বিশেষ অতিথির ভূমিকায় এসেছেন সোনু। প্রায় ২৭ বছর ধরে তিনি গানের জগতে রয়েছেন। ১৯৯৫ সালে ‘সারেগামাপা’ সঙ্গীত রিয়্যালিটি শো-এর সঞ্চালক হিসেবে দেখা গিয়েছে তাকে। এই শো-এর সাথে বহু বছর যুক্ত ছিলেন তিনি। তবে সম্প্রতি বাংলার জনপ্রিয় মিউজিক রিয়ালিটি শো ‘সুপার সিঙ্গার সিজন ৩’-এর মঞ্চে বিচারকের ভূমিকায় দেখা গিয়েছে তাকে।

এই শো-এর বেশ প্রশংসাও করেছেন সোনু। সম্প্রতি বাংলার এই রিয়েলিটি শো এর সাথে হিন্দি রিয়েলিটি শোয়ের তুলনা করে সোনু বলেছেন, ‘প্রত্যেকটা ভারতীয় রিয়েলিটি শোয়ের মূল উপাদান ‘ড্রামা’। সেখানে সুপার সিঙ্গার একদম আলাদা। এখানে আমাকে নাটক করতে হয়নি। আমি ঠিক যেমন তেমনি থেকেছি। আমি যা বলতে চেয়েছি যেমন থেকে ভেবেছি সেটাই বলেছি।’

এর পাশাপাশি সোনু আরো বলেছেন, ‘এই অনুষ্ঠান প্রচন্ড সৎ। এখানে কারো গান শুনে নকল চোখের জল ফেলতে হয় নি। যদি কারো পারফরমেন্সে কেঁদেছি তাহলে সেটা সম্পূর্ণই সত্যি ছিল।’ এর সাথে এই শো-এর আরো প্রশংসা করে শিল্পী জানিয়েছেন যে অনুষ্ঠানের সবচেয়ে বড় ইতিবাচক দিক হলো এখানে শো এর সুবিধা দেখা হয়নি। বরং প্রতিযোগীদের প্রয়োজনীয়তা দেখা হয়েছে। তারা কিভাবে কম্ফোর্টেবল থাকবে সেটাই চিন্তা করা হয়েছে। প্রত্যেককে সমান সুযোগ দেওয়া হয়েছে।

Related Articles

Back to top button