বিনোদনসেরা খবর

গর্ভবতী অবস্থায় মৃত্যু হয়েছিল অমিতাভ বচ্চনের নায়িকার, রহস্যজনক দুর্ঘটনায় মেলেনি দেহ

বলিউডের (Bollywood) বেশ কিছু পুরনো ছবি রয়েছে যেগুলো এখনও দর্শকদের মনে সমানভাবে জনপ্রিয়। এমনই এক বলিউড সিনেমা হল অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) অভিনীত ‘সূর্যবংশম’ (Sooryavansham)। এই ছবি মুক্তির এত বছর পরেও এই ছবির জনপ্রিয়তা কমেনি। অমিতাভের বিপরীতে কাজ করেছিলেন দক্ষিণী জগতের সুন্দরী অভিনেত্রী সৌন্দর্য (Soundarya)। এটাই ছিল অভিনেত্রীর প্রথম বলিউড ছবি।

তবে বলিউডে কাজ পেয়েও সেই সাফল্য এগিয়ে নিয়ে যেতে পারেননি অভিনেত্রী। কারণ ২০০৪ সালের ১৭ এপ্রিল ব্যাঙ্গালোর থেকে আকাশপথে করিমনগর যাচ্ছিলেন তিনি। সেখানে যাবার সময় তার বিমানে আগুন লেগে যায়। আর সেই বিমান দুর্ঘটনায় মারা যান অভিনেত্রী। তবে মারা যাবার পরও বেশ কিছু বিষয় নিয়ে এখনো চর্চা চলছে।

শোনা যায়, এই অভিনেত্রী মৃত্যুর সময় গর্ভবতী ছিলেন। আবার তার মৃত্যুর ৮ বছর পর জানা যায় যে তিনি মারা যাবার দুমাস আগেই নিজের সমস্ত সম্পত্তির উইল করে রেখে গিয়েছিলেন সৌন্দর্য। ঠিক কি কারণে এমনটা করেছিলেন তা জানা যায়নি। এই অভিনেত্রীর আসল নাম সৌম্য সত্যনারায়ন। অভিনয় জগতে আসার পরেই তিনি তার নাম বদলে সৌন্দর্য রেখেছিলেন।

১৯৯২ সালে তার প্রথম ছবি ‘গন্ধর্ব’ রিলিজ হয়েছিল। এই ছবিতে তার দুর্দান্ত অভিনয়ের পর তিনি পুরস্কার পেয়েছিলেন। এরপর ২০০৩ সালে দীপা ছবিতে অভিনয়ের জন্য তিনি পুরস্কৃত হয়েছিলেন। আর সেই বছরেই বিবাহবন্ধনে আবদ্ধ হন অভিনেত্রী। আর তারপরে রাজনীতির সঙ্গেও যুক্ত ছিলেন তিনি। আর সেই নির্বাচনের কাজে বিমান সফরে যাত্রা করার সময় দুর্ঘটনা ঘটে তার।

Related Articles

Back to top button