পশ্চিমবঙ্গবিনোদনসেরা খবর

সিদ্ধার্থকে ছেড়ে এই ভিলেনের সঙ্গে জুটি বাঁধতে চাই মিঠাই! মনের কথা জানালেন সৌমিতৃষ্ণা

অভিনেতা অভিনেত্রীরা সারা বছর ধরে পরিশ্রম করে অভিনয় করে কারণ তারা চাই স্বীকৃতি পেতে। আর তাই অভিনেতা অভিনেত্রীদের প্রাপ্য সম্মান, স্বীকৃতি দেওয়ার জন্য প্রত্যেক বছরই জি বাংলা চ্যানেলের তরফ থেকে আয়োজন করা হয় ‘জি বাংলা সোনার সংসার অ্যাওয়ার্ড।’

এবারের ‘জি বাংলা সোনার সংসার অ্যাওয়ার্ড’ অনুষ্ঠানের অন্যতম প্রধান আকর্ষণ ছিল মিঠাই। দীর্ঘ এক বছর ধরে টিআরপি তালিকায় শীর্ষস্থান দখল করেছিলেন মিঠাই। তবে বর্তমানে নিজের রাজত্ব হারিয়েছে মিঠাই। তবে টিআরপি তালিকায় নামলেও জনপ্রিয়তা কিন্তু একটুও কমেনি মিঠাইয়ের। এবারের ‘জি বাংলা সোনার সংসার অ্যাওয়ার্ড’ অনুষ্ঠানে লাল রঙের শিফন শাড়ি সঙ্গে লাল নেটের ব্লাউজে ধরা দিয়েছিলেন মিঠাইরানী ওরফে সৌমিতৃষা। যা দেখে চোখ সরাতে পারছিলেন না দর্শকরা।

এইদিন অ্যাওয়ার্ড অনুষ্ঠানের ব্যাকস্টেজ থেকে সৌমিতৃষা  জানালেন তিনি ভবিষ্যতে কার সঙ্গে জুটি বাঁধতে চান। ক্যামেরার সামনে নায়িকার খোলামেলা স্বীকারোক্তি যে, সিদ্ধার্থ নয় এবার মিঠাই জুটি বাঁধতে চান মিঠাই ধারাবাহিকের ভিলেন ওমি আগরওয়াল ওরফে জন ভট্টাচার্যর সঙ্গেই তিনি জুটি বাঁধতে চান। নায়ক সিডকে ছেড়ে এখন ভিলেন ওমি আগরওয়ালেই মন মজেছে মিঠাইরানীর।

Related Articles

Back to top button