পশ্চিমবঙ্গবিনোদনসেরা খবর

শ্রাবন্তী থেকে পূজা, দাদাগিরির মঞ্চে ৪ নায়িকার সঙ্গে ফাটিয়ে নাচলেন সৌরভ, আসছে ‘হোলি স্পেশাল’ পর্ব

আর মাত্র দু দিনের অপেক্ষা তারপরই আপামর ভারতবাসী মেতে উঠবে রঙের উৎসবে অর্থাৎ হোলিতে। ইতিমধ্যেই হোলিকে ঘিরে উন্মাদনায় মেতে উঠেছে বাঙালি। এখন সবার মুখে মুখে একটাই গান ঘুরছে সেটা হল ‘বাতাসে বহিছে প্রেম, নয়নে লাগিল নেশা…কারা যে ডাকিলো পিছে, বসন্ত এসে গেছে’।

হোলির এই বিশেষ দিনে আনন্দে মেতে ওঠে বাঙালিরা। একে অপরকে রং মাখিয়ে পালন করা হয় এই বিশেষ উৎসব। বাস্তবের পাশাপাশি হোলিকে কেন্দ্র করে টেলিভিশনের পর্দাতেও বিভিন্ন অনুষ্ঠান আয়োজন করা হয়।

এই মুহূর্তে বাংলার বুকে অন্যতম জনপ্রিয় রিয়েলিটি শো হল জী বাংলা ‘দাদাগিরি’। এই শো এর সঞ্চালকের ভূমিকায় থাকেন আমাদের সকলের প্রিয় তথা ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক সৌরভ গাঙ্গুলী। এবারে দাদাগিরির মঞ্চেও পালিত হবে দোল উৎসব। ইতিমধ্যেই এই বিশেষ পর্বের প্রোমো সামনে এসেছে। এই বিশেষ পর্বটির নাম দেওয়া হয়েছে ‘রাঙিয়ে দিয়ে যাও’।

হোলির এই বিশেষ পর্বে প্রতিযোগীর ভূমিকায় থাকছেন ৪ জনপ্রিয় টলিউড অভিনেত্রী। যথাক্রমে – শ্রাবন্তী, পূজা, ঐন্দ্রিলা ও মনামী। এছাড়াও থাকছেন টলিউডের দুই জনপ্রিয় অভিনেতা। তারা হলেন বিক্রম চট্টোপাধ্যায় ও সোমরাজ মাইতি। এইদিন টলিউডের এই অভিনেত্রীদের সঙ্গে গানের তালে নাচতেও দেখা গেল সৌরভ গাঙ্গুলীকে।

Related Articles

Back to top button