বিনোদনসেরা খবর

‘রশ্মিকা’ থেকে ‘নাগা চৈতন্য’, বলিউডে ডেবিউ করতে চলেছেন দক্ষিণের এই ৫ তারকা

সাউথের সিনেমা নিয়ে এখন দর্শকদের মধ্যে উত্তেজনা তুঙ্গে। বলিউডেও রমরমা ব্যবসা করছে সাউথের সিনেমাগুলো। দর্শকদের মধ্যে এই সিনেমা দেখার আগ্রহ ক্রমাগত বাড়ছে। আর এভাবেই সাউথের অভিনেতা-অভিনেত্রীরা ও বলিউডে নিজেদের জায়গা পাকা করতে উঠেপড়ে লেগেছেন। ইতিমধ্যে দক্ষিণের বেশকিছু অভিনেতা-অভিনেত্রীরা বলিউডে কাজ করে নিজেদের জায়গা গুছিয়ে নিয়েছেন। যার মধ্যে অন্যতম অভিনেত্রী হলেন তাপসী পান্নু। আর এবার খুব শীঘ্রই আরো ৫ অভিনেতা-অভিনেত্রীরা বলিউডে ডেবিউ করতে চলেছেন। চলুন তাহলে দেখে নেওয়া যাক এই তালিকায় কারা রয়েছেন।

১) নয়নতারা (Nayanthara)-

দক্ষিণের লেডি সুপারস্টার বলা হয় নয়নতারাকে। খুব শীঘ্রই বলিউডে পা রাখতে চলেছেন তিনি। অ্যাটলি কুমারের আসন্ন ছবি দিয়ে বলিউডে ডেবিউ করছেন অভিনেত্রী। এই ছবিতে শাহরুখ খানের বিপরীতে দেখা যাবে তাকে। এই ছবিতে তারা ছাড়াও রয়েছেন সুনীল গ্রোভার, প্রিয় মনি, সানিয়া মালহোত্রা এবং রানা দাগুবতির মত অভিনেতারা।

২) রশ্মিকা মান্দানা (Rashmika Mandanna)

‘পুষ্পা’ ছবি অসাধারণ সাফল্যের পর এই অভিনেত্রীর জনপ্রিয়তা আরো বেড়ে গিয়েছে। সোশ্যাল মিডিয়ায় তিনি ন্যাশনাল ক্র্যাশ হিসেবে পরিচিত। তার সৌন্দর্য ও হাসিতে মুগ্ধ হন অনুরাগীরা। খুব শীঘ্রই বলিউডে আত্মপ্রকাশ করবেন তিনি। সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে ‘মিশন মজনু’ ছবিতে দেখা যাবে তাকে। আবার অমিতাভ বচ্চনের সঙ্গে তাঁর দ্বিতীয় ছবি নিয়ে ইতিমধ্যেই কাজ শুরু হয়েছে। যদিও এখন এই ছবির নাম জানা যায়নি।

৩) বিজয় সেতুপতি (Vijay Sethupathi)

কলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেতা বিজয় সেতুপতি। খুব শীঘ্রই তিনি ‘মুম্বাইকার’ ছবির মাধ্যমে বলিউডে অভিষেক করবেন। এই ছবিটি ২০১৭ সালে মুক্তিপ্রাপ্ত তামিল ছবি হিন্দি রিমেক। এছাড়া বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফের সঙ্গে শ্রীরাম রাঘবন পরিচালিত ‘মেরি ক্রিসমাস’ ছবিতেও কাজ করতে চলেছেন এই অভিনেতা।

৪) বিজয় দেবরাকোন্ডা (Vijay Deverakonda)

এই অভিনেতা খুব শীঘ্রই বলিউডে ডেবিউ করতে চলেছেন। তাকে বলিউড অভিনেত্রী অনন্যা পান্ডের সঙ্গে অ্যাকশন-ড্রামা ফিল্ম ‘লিগার’-এ দেখা যাবে তাকে। এই ছবিটি বক্সিং এর উপর ভিত্তি করে তৈরি করা হয়েছে। এই অভিনেতা তেলেগু ছবি ‘অর্জুন রেড্ডি’ মুক্তির পর বিশেষ জনপ্রিয়তা পেয়েছেন।

৫) নাগা চৈতন্য (Naga Chaitanya)

দক্ষিণের জনপ্রিয় অভিনেতা নাগা চৈতন্যকে খুব শীঘ্রই লাল সিং চাড্ডা ছবিতে দেখা যাবে। এই ছবিতে মুখ্য ভূমিকায় রয়েছেন আমির খান ও কারিনা কাপুর খান।

Related Articles

Back to top button