বিনোদনসেরা খবর

সাউথের ধামকাদার এই ৪ টি সিনেমা টেক্কা দিতে পারে যশের কেজিএফ ২ কেও

দক্ষিণের সুপারস্টার যশ(Yash) অভিনীত কেজিএফ চ্যাপটার ২(KGF Chapter 2) সিনেমা সিনেপ্রেমীদের কাছে বিরাট জনপ্রিয়তা পেয়েছে। এই ছবি মুক্তির আগে থেকেই দর্শকদের মধ্যে এই সিনেমা নিয়ে যথেষ্ট উন্মাদনা ছিল। আর ছবি মুক্তির পর দর্শকদের প্রত্যাশা পূরণ করতে সক্ষম হয়েছে পরিচালক প্রশান্ত নীলের ছবি। এই সিনেমার বিশ্বব্যাপী বক্স অফিস কালেকশন ১০৩২ কোটি টাকা। তবে শুধু কেজিএফ টু নয়, দক্ষিণী সিনেমার এমন কিছু ছবি আছে যার কাছে কেজিএফ চ্যাপটার টু কিছুই নয়।

দেখে নিন সেই সব জনপ্রিয় সিনেমার তালিকা –

১) উগ্রাম – এই ছবিটিও পরিচালনা করেছেন প্রশান্ত নীল। এই ছবিটি দেখে আপনি অনুমানও করতে পারবেন না যে প্রশান্ত নীল কীভাবে এটি তৈরি করেছেন, এই ছবির মাধ্যমে তিনি পরিচালনায় হাতেখড়ি দিয়েছিলেন। এই ছবির গল্প পছন্দ করেছিলেন দর্শকেরা। যার ফলে ছবিটি সুপারহিট হয়।

২) রঙ্গস্থলাম- অভিনেতা রামচরণকে এই রঙ্গস্থলাম ছবিতে দেখা গিয়েছে। সুকুমার পরিচালিত এই ছবিও দর্শকদের মন জয় করে নেয়। এখানে রামচরণ ভগবানরূপী মসীহের চরিত্রে অভিনয় করেন।

৩) লুসিফার – পৃথ্বীরাজ সুকুমারন পরিচালিত এই ছবিটিতে বাস্তবতা দেখানোর চেষ্টা করেন। ছবিতে খারাপগুলোকে ভালোভাবে জাগ্রত করা হয়েছে। এই ছবিতে অভিনেতা মোহনলাল অভিনয় করেছেন। এই ছবিটিও ব্লকবাস্টার হিট হয়।

৪) নানোক্কাদিও- পরিচালক সুকুমার পরিচালিত এই ছবিটি দুর্দান্ত সফল ছবি। এই ছবিতে মহেশ বাবুকে পাওয়া গিয়েছে। এই ছবিও সুপারহিট সিনেমার লিস্টে নাম লিখিয়েছে।

Related Articles

Back to top button