বিনোদনসেরা খবর

শীতের শুরুতেই উষ্ণতায় ভরপুর শ্রাবন্তী, অফ-শোল্ডার পোশাকে অভিনেত্রীর থেকে চোখ ফেরানো দায়

বাংলা ইন্ডাস্ট্রির অন্যতম সুন্দরী এবং প্রতিভাবান অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী। তাকে গসিপ কুইন বললেও অত্যুক্তি হবে না। যতটা না তার অভিনয় নিয়ে চর্চা হয় তার চেয়ে অনেক বেশি চর্চা হয় তার ব্যক্তিগত জীবন নিয়ে। তবে সেসবে বিশেষ পাত্তা না দিয়ে সম্পূর্ণ নিজের মতো করে বাঁচতে পছন্দ করেন তিনি। কখনও ফিনফিনে শিফন শাড়ি তো কখনও আবার বোল্ড ওয়েস্টার্ন পোশাকে ক্যামেরাবন্দি করেন নিজেকে।

কেরিয়ার থেকে শুরু করে ব্যক্তিগত জীবন সবকিছু নিয়েই চলে কাটাছেঁড়া। তবে নেটিজেনদের খোঁচা সহ্য করেও নিজের লুক এবং ফ্যাশন সেন্স নিয়ে সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় থাকেন শ্রাবন্তী। আর এবার তো শীত শুরু হতে না হতেই ইনস্টাগ্রামে উষ্ণতার পারদ চড়ালেন। ছবি প্রকাশ্যে আসতেই বেশ ভালো রকম ভাইরাল হয়েছে অনুরাগীদের মধ্যে।

আসলে সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে বেশ কিছু বোল্ড ছবি পোস্ট করেছেন তিনি। তবে তা শাড়িতে নয়, বরং স্লিভলেস ওয়েস্টার্নে সাজিয়ে নিয়েছেন নিজেকে। কালো রঙের অফ শোল্ডার স্লিভলেস ওয়ান পিসে শ্রাবন্তীকে অসম্ভব সুন্দরী লাগছে তা বলাই বাহুল্য।

যদিও এই ওয়েস্টার্ন আউটফিটে কোনো গয়না অ্যাড করেননি তিনি। দুই হাতের তর্জনীতে দুটি রিং। পরিচিত হাইলাইটেড চুলে ‘স্মোকি বোল্ড’ মেকাপেই কম্প্লিট করেছেন নিজের সাজ। এই পাগল করা ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতেই কমেন্ট বক্সে উপচে পড়ছে অনুরাগীদের ভিড়।

সত্যি কথা বলতে শ্রাবন্তীর এই মোহময়ী চেহারা থেকে চোখ ফেরাবে কার সাধ্যি! অভিনেত্রীর এই উষ্ণ আবেদনশীল লুকের প্রেমে পড়েছেন অনেকেই, তাই ‘লভ-ইমোজি’ দিয়েই ভরিয়ে দিয়েছেন কমেন্ট বক্স। একজন তো লিখেই দিয়েছেন, ‘প্রতিবার তোমার রূপে মুগ্ধ হই’। কেউ আবার লিখেছেন দু লাইনের প্রেমের কবিতা।

এদিকে কাজের কথা বলতে গেলে, ইতিমধ্যে আরও দুটি ছবির শুটিং সম্পূর্ণ করে ফেলেছেন শ্রাবন্তী। ‘ডিয়ার ডি’ ছবিতে তাকে দেখা যাবে ক্রুশল আহুজার সাথে। সবে মিলিয়ে বেশ ভালোই উপভোগ করছেন জীবন।

Related Articles

Back to top button