বিনোদনসেরা খবর

‘বাবা-মায়ের সেক্সের ফল আমি’, জন্মদিনে বিতর্কিত মন্তব্য করে চরম ট্রোলড শ্রীলেখা মিত্র

জীবনের ৫০টি বসন্ত পার করে ফেলেছেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র। গত মঙ্গলবার ধুমধাম করে ৫০ তম জন্মদিন পালন করলেন টলিপাড়ার এই কন্ট্রোভার্সি কুইন। বিতর্কিত এই নায়িকা নিজের মনের কথা বলতে একেবারেই ভয় পাননা। বাদ গেলোনা এই বিশেষ দিনটাও, এজ শেমিং নিয়ে একটু বেশিই কড়া কথা বলে দিয়েছেন অভিনেত্রী।

মঙ্গলবার ঘড়ির কাঁটা ১২ টা পেরোতে না পেরোতেই ঘনিষ্ঠবন্ধুদের নিয়ে জমজমাট পার্টিতে ৫০কে আলিঙ্গন করলেন শ্রীলেখা। নাচ-গান-হুল্লোড় আর টাকিলা শটসে তার বেহালার অ্যাপার্টমেন্টটাই হয়ে উঠেছিলো আস্ত একটা ডিস্কো। মেয়ে মাইয়‍্যা তো পার্টিতে ছিলই, সঙ্গে ছিলেন শ্রীলেখার জিম পার্টনার ত্র‍্যম্বক রায়চৌধুরী সহ আরো কয়েকজন ঘনিষ্ঠ বন্ধুবান্ধব।

বেইজ রঙের একটি জাম্পশ্যুট এবং মানানসই হালকা জুয়েলারিতে সাজিয়ে নিয়েছিলেন নিজেকে। কালো হলুদ বেলুনে সেজে উঠেছিলো শ্রীলেখার অ্যাপার্টমেন্ট। খাওয়া দাওয়া গান বাজনার পাশাপাশি ছিলো পানীয়ের ব্যবস্থাও। পার্টি চলাকালীনই একবার লাইভে এসেছিলেন শ্রীলেখা। এবং সেখানেই এমন কিছু মন্তব্য তিনি করেন যা শুনে সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে জোর চর্চা।

আসলে টলিপাড়ার এই বম্বশেল এইদিন একটু বেশিই উত্তেজিত হয়ে পড়েছিলো। কেক কাটার আগে ৫০ লেখা বেলুন হাতে ধরে নেটনাগরিকদের উদ্দেশে একটি বেফাঁস মন্তব্য করে বসেন তিনি, “১৯৭২ এ জন্ম। আমি পঞ্চাশে পা দিলাম। এজ শেমিং করতে চাইলে করো। কিচ্ছু যায় আসে না।” পাশাপাশি তিনি আরও বলেন, ‘এজ শেমিং করতে চাইলে করো। তাতে আমার ড্যাশ ছেঁড়া গিয়েছে’।

শুধু তাই নয় তিনি নিজের মেয়ের সাথে তুলনা করে বলেন, “আমার মেয়েকে যতগুলো ছেলে দেখবে তার থেকে একটা বেশি ছেলে আমায় দেখবে।” অভিনেত্রীর কথায়, ‘আমার বাবা-মা তোমাদের বাবা-মা’র আগে বিয়ে করেছে। তাঁরা আগে সেক্স করেছেন তাঁর ফলপ্রসূ আমি জন্মেছি। আমার বয়স নিয়ে কোনও চাপ নেই’।

শ্রীলেখার এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পর থেকেই শুরু হয়েছে জোরদার চর্চা। নেটিজেনদের মতে এতোটাও ঔদ্ধত্য থাকা ভালো নয় যাতে মানুষ শালীনতা ভুলে যায়। একজন কটাক্ষ শানিয়ে বলেছেন, ‘এ কেমন মা যে মেয়ের সাথে নিজের তুলনা টানে’। যদিও এসবে শ্রীলেখার বিশেষ কিছু যায় আসেনা। চুটিয়ে পার্টি করেছেন তিনি। ছবি, ভিডিও শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়।

Related Articles

Back to top button