পশ্চিমবঙ্গবিনোদনরাজনীতিসেরা খবর

তৃণমূলের দেবাংশুর জন্য ঈশ্বরের কাছে প্রার্থনা বামপন্থী শ্রীলেখার! যুবনেতার পোস্ট নিয়ে চর্চা তুঙ্গে

তৃণমূলের(TMC) যুব নেতা দেবাংশু ভট্টাচার্যর(Debangshu Bhattacharya) সঙ্গে এক প্রকার আদায়-কাঁচকলায় সম্পর্ক রয়েছে টলিউড অভিনেত্রী শ্রীলেখা মিত্রর(Sreelekha Mitra)। বামপন্থী মনোভাবাপন্ন অভিনেত্রী কখনোই কাউকে ছেড়ে কথা বলেন না। তিনি বরাবরই স্পষ্টবক্তা। বিরোধী দলগুলি তথা তৃণমূল-বিজেপিকে নিয়ে রাজনৈতিক মতামত পোষণ করেন অভিনেত্রী। আর এবার দেবাংশুর একটি পুরনো পোস্ট নিয়ে বিদ্রুপ করেছেন তিনি।

গত ঊনিশের লোকসভা ভোটের আগে তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছিলেন অর্জুন সিং। তবে এই রবিবার তিনি আবার তার পুরোনো দলে ফিরেছেন। এই পরিপ্রেক্ষিতে দেবাংশুর ২০১৯ সালের একটি ফেসবুক পোস্ট শেয়ার করেছেন অভিনেত্রী। কি লেখা ছিল সেই পোস্টে? সেই পোস্টে দেবাংশু লিখেছিলেন, “যারা পাল্টি মেরেছে, ২০২১-এ মমতা বন্দ্যোপাধ্যায় মুখ্যমন্ত্রী হওয়ার পর যদি এদের ফেরত নেওয়া হয়, সেদিন থেকে আমি আম আদমি পার্টি বা কংগ্রেসের সমর্থন করব। কিংবা অন্য কোনও সমমনোভাবাপন্ন দলের পাশে দাঁড়াবো। সেদিন আমি গর্বিত বেইমান হব। তৃণমূলের সমর্থক আর থাকব না। গড প্রমিস।”

কিন্তু সময় এগোনোর সাথে সাথে বেশকিছু নেতা-মন্ত্রীরা বিজেপি ছেড়ে আবার তৃণমূলে যোগ দিয়েছেন। এবার অনেকেই প্রশ্ন তুলছেন, তাহলে দেবাংশু যে প্রতিজ্ঞা করেছিলেন সেই প্রতিজ্ঞার কি হলো? এই প্রশ্নটিই তুলেছেন খোদ শ্রীলেখা মিত্রও। তিনি ফেসবুকে পুরনো এই পোস্টটি শেয়ার করে লিখেছেন, “ঈশ্বর দয়া করে ওঁকে সাহায্য করুন। যাতে ও নিজের প্রতিশ্রুতিটা রাখতে পারে। মঙ্গল হোক।”

প্রসঙ্গত, নির্বাচনী ফল প্রকাশে বিজেপির বিরাট হারের একে একে ‘ঘর ওয়াপসি’ করেছেন রাজীব বন্দ্যোপাধ্যায়, মুকুল রায়, বাবুল সুপ্রিয়, সব্যসাচী দত্তর মতো হেভিওয়েট নেতারা। আর তাই বারেবারে কটাক্ষ শুনতে হয়েছে তৃণমূলের যুব নেতা দেবাংশুকে। রবিবার অর্জুন সিং যখন আবার তৃণমূলে ফিরেছেন তখন দেবাংশুর পুরনো পোস্ট ফের ভাইরাল হয়েছে।

Related Articles

Back to top button