খেলাভারতসেরা খবর

সমস্ত ধরনের ক্রিকেট থেকে অবসর নিলেন বিশ্বকাপজয়ী এই ভারতীয় ক্রিকেটার

সমস্ত ধরনের ক্রিকেট থেকে অবসর গ্রহণ করলেন 2007 টি20 বিশ্বকাপ জয়ী ভারতীয় দলের সদস্য শান্তাকুমারণ শ্রীসন্থ। আইপিএলে ম্যাচ ফিক্সিংয়ের জন্য দীর্ঘ 9 বছর ক্রিকেট থেকে নির্বাসিত ছিলেন শ্রীসন্থ। নয় বছর পর ঘরোয়া ক্রিকেটে ফিরেছিলেন তিনি। কেরলের হয়ে রঞ্জি ট্রফির ম্যাচে খেলতে নেমে দীর্ঘ ন বছর পর উইকেট নিয়ে অভিনব ভাবে সেলিব্রেশন করেছিলেন শ্রীসন্থ। পিচের মধ্যে শুয়ে চুমু খেয়ে সেলিব্রেশন করেছিলেন তিনি। আর এবার ঘরোয়া ক্রিকেটকে বিদায় জানালেন শ্রীসন্থ।

আইপিএল-এ ম্যাচ গড়াপেটা কাণ্ডে 2013 সালে নির্বাসিত হয়েছিলেন শ্রীসন্থ। নির্বাসন কাটিয়ে ফের ক্রিকেটে ফিরেছিলেন তিনি। গত বছর কেরলের হয়ে বিজয় হাজারে ট্রফি খেলেছিলেন। এই বছর কেরলের হয়ে রঞ্জি ট্রফি ম্যাচ খেলতে নেমে দুটি ম্যাচে দুটি উইকেট নিয়েছিলেন তিনি। তবে কেরল কোয়ার্টার ফাইনালে উঠতে না পারায় ক্রিকেট থেকে অবসর গ্রহণ করলেন তিনি।

বুধবার টুইটারে কেরলের এই জোরে বোলার লিখেছেন, ‘আমার পরিবার, সতীর্থ এবং গোটা দেশের প্রতিনিধিত্ব করতে পেরে গর্বিত। পাশাপাশি তাঁদের জন্যেও যাঁরা ক্রিকেট খেলাটাকে ভালবাসেন। দুঃখ থাকলেও কোনও আক্ষেপ ছাড়াই ভারাক্রান্ত বুকে জানাতে চাই, ভারতের ঘরোয়া ক্রিকেট থেকে আমি অবসর নিচ্ছি।’

Related Articles

Back to top button