বিনোদনসেরা খবর

ভক্তদের জন্য সুখবর! বড়পর্দায় আবারও একসঙ্গে জুটি বাঁধছেন শাহরুখ খান আর কাজল!

বলিউডের(Bollywood) অন্যতম জনপ্রিয় জুটি শাহরুখ (Shahrukh Khan) ও কাজল(Kajal)। পর্দায় তাদের একসঙ্গে কাজ মানে সেই ছবি সুপারহিট। তাদের দুজনের অসাধারণ রোমান্স দেখতে পছন্দ করেন দর্শকেরা। এত বছর হয়ে যাবার পরও এই জুটিকে বারবার একসঙ্গে পর্দায় দেখতে চান তাদের ভক্তরা।

এইবার ভক্তদের সেই অপেক্ষার অবসান ঘটতে চলেছে! আবারো নাকি একসঙ্গে পর্দায় দেখা যাবে শাহরুখ খান আর কাজলকে। শোনা যাচ্ছে, করণ জোহারের(Karan Johar) আসন্ন ছবি ‘রকি আউর রানি কি প্রেম কহানি’-তে বিশেষ উপস্থিতি থাকছে এই জুটির। ভক্তদের মনে আনন্দ দিতে এটুকু করতে পারেন প্রযোজক করণ জোহর। এই ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন আলিয়া ভাট ও রণবীর সিং।

জানা গিয়েছে, একটা কোন গানের দৃশ্যের মাঝখানে হঠাৎ করে দেখা যেতে পারে শাহরুখ-কাজলকে। এই মুহূর্তে ভীষণ ব্যস্ত কিং খান। তবুও এই ব্যস্ততার মধ্যে মোট একদিনে মুম্বাইয়ে শুটিং সারবেন বলিউডের বাদশা। আর একদিনের শুটিংয়েই তিনি দর্শকদের মন জয় করে নিতে পারবেন বলে নিশ্চিন্ত পরিচালক করণ জোহর। ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’-এর পরে এই ছবিতেই পরিচালকের ভূমিকায় আবার দেখা যাবে করণকে।

এই ছবিতে বাঙালি অভিনেত্রী চুর্ণী গাঙ্গুলিও রয়েছেন বলে জানা গিয়েছে। শুধু শাহরুখ-কাজলকে রেখেই টুইস্ট নয়, এর সাথে শাবানা আজমি, জয়া বচ্চন এবং ধর্মেন্দ্র ও বিশেষ ভূমিকায় অভিনয় করবেন বলে জানা গিয়েছে। অর্থাৎ এই ছবি যে বেশ চমক নিয়ে আসতে চলেছে তা মনে করছেন দর্শকরা।

Related Articles

Back to top button