বিনোদনসেরা খবর

নিজের এই ভুলের জন্য হাত জোড় করে ক্ষমা চাইলেন শাহরুখ! অভিনেতার কাজ দেখে হতবাক সকলেই

অভিনয় জগতে যারা কাজ করেন তাদের মধ্যে অনেক সেলিব্রিটিরা শুটিং ফ্লোরে দেরি করে আসেন। এমনকি অনেকে এই দেরি করে আসার জন্য বিশেষ পরিচিত। অবশ্য সেলিব্রিটি বলে কথা, তাদের সময়ের হেরফের হবে এটাই তো স্বাভাবিক। ছোটপর্দা হোক কিংবা বড় পর্দা প্রায় সব তারকাদেরই দেরি করে শুটিং ফ্লোরে আসার নাম রয়েছে।

তবে এবার বলিউডের বাদশা শাহরুখ খান(Shahrukh Khan) যেটা করলেন সেটা দেখে অবাক হয়েছেন সকলে। বলিউড সূত্রের খবর অনুযায়ী, সম্প্রতি একটি গোটা রাত জেগে নতুন ছবির শুটিং করেছেন কিং খান। আর রাত জেগে শুটিং করার পর পরের দিনই আবার নতুন এক বিজ্ঞাপনের শুটিং ফ্লোরে ঢুকতে দেরি হয়ে যায় তার।

কিন্তু তিনি যখনই শুটিং সেটে পৌঁছেছেন, তখন সবাই শুটিং শুরুর প্রস্তুতি শুরু করেছেন। এ সময় হঠাৎ করেই বিজ্ঞাপনের চিত্রগ্রাহক লরেন্স ডি কুনহার কাছে পৌঁছে হাতজোর করেন অভিনেতা। তার শুটিং ফ্লোরে দেরিতে আসার জন্য তিনি রীতিমতো ক্ষমা চান। অভিনেতার এহেন কাজ দেখে হতবাক হয়েছেন শুটিং ফ্লোরে উপস্থিত সকলে।

সংবাদমাধ্যমকে লরেন্স জানিয়েছেন যে শাহরুখের সঙ্গে এটাই তার প্রথম কাজ। শাহরুখ তো স্টার। কিন্তু শুটিং ফ্লোরে তার সেই স্টারসুলভ কোন আচরণই দেখা যায় না। সবার সঙ্গেই মিষ্টিভাবে মিশে যান তিনি। শাহরুখের এই ব্যবহারে তারা সকলেই মুগ্ধ। এই কারণেই তিনি বলিউডের বাদশা।

আর এই ঘটনা সামনে আসার পরই শাহরুখের কাজে মুগ্ধ হয়েছেন তাঁর অসংখ্য অনুরাগীরা। প্রসঙ্গত, এই মুহূর্তে বেশ কিছু ছবির কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন শাহরুখ। যে তালিকা রয়েছে পরিচালক সিদ্ধান্ত আনন্দের ‘পাঠান’, আবার পরিচালক এটলির ‘জওয়ান’, এছাড়া রয়েছে ‘ডাঙ্কি’। আগামী বছর এই তিনটি ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে।

 

Related Articles

Back to top button