বিনোদনসেরা খবর

শাহরুখকে ‘পাঠান’ না করার উপদেশ ‘KRK’-র, ভক্তদের চরম রোষানলে জনপ্রিয় ফিল্ম সমালোচক

সম্প্রতি দেশের মিডিয়া লাইমলাইট রয়েছে শাহরুখ খানের আসন্ন ছবি পাঠানের উপরে। জল্পনা-সমালোচনা সবে মিলিয়ে এখন হুলস্থুল ব্যাপার স্যাপার টিনসেল টাউনে। দীর্ঘ চার বছর পর পর্দায় কামব্যাক করছেন কিং খান। স্বাভাবিকভাবেই উত্তেজনার অন্ত নেই অনুরাগীদের মধ্যে।

তবে এমতাবস্থায় যেন তাল কেটেছে ফিল্ম ক্রিটিক কেআরকে ওরফে কামাল আর খান। সম্প্রতি তার করা একটি মন্তব্যকে নিয়ে রীতিমত আলোড়ন সৃষ্টি হয়েছে নেটপাড়ায়। তার একটা মন্তব্যে ইন্টারনেট ফেটে পড়েছে তার উপর।

তবে থেকে পাঠান ছবির কথা ঘোষণা হয়েছে তবে থেকেই শুরু হয়েছে বিস্তর জলঘোলা। তবে কেআরকে’এর এই বক্তব্যকে ঘিরে যেন একটু বেশিই ক্ষুব্ধ হয়ে পড়েছে শাহরুখ ভক্তরা। ‘পাঠান’ মুখ থুবড়ে পড়বে’ আর তাই শাহরুখকে পাঠান ছবির শুটিং করতে মানা করলেন তিনি।

সম্প্রতি শাহরুখের উদ্দেশ্যে একটি টুইট করেন কেআরকে। তিনি লেখেন, “আমি শাহরুখকে উপদেশ দিয়েছিলাম সে যেন, হ্যাপি নিউ ইয়ার, ফ্যান, জব হ্যারি মেটস সেজল, এই ছবিগুলি না করেন। কিন্তু তিনি সেই ছবিগুলি করেছিলেন এবং তিনটি ছবিই ডিজাস্টারের খাতায় নাম লিখিয়েছে।

এর সাথে তিনি আরও লিখেছেন যে, “এখন আরেকবার আমি উপদেশ দিচ্ছি যে, সে যেন পাঠান না করে কারণ এই ছবিটিও অবশ্যই ডিজাস্টার হবে।” কে আর কে’ এর এই টুইট দেখার পর থেকেই ক্ষোভে ফেটে পড়ে ভক্তরা। তার কমেন্ট বক্সে উগরে দেয় নিজেদের ক্ষোভ।

কেউ লিখেছেন, ‘কে আর কে ভুলে যাচ্ছেন, ‘হ্যাপি নিউ ইয়ার’ ব্লক বাস্টার ছিল। ১০০ কোটির ছবিতে ৪০৮ কোটির ব্যবসা দেওয়া সিনেমা কীভাবে ডিজাস্টার হয় জানতে চেয়েছে অনেকেই। কেউ কেউ তো আবার কেউ আর কে’কে পাগল বলেও দাবি করেছেন। একজন তো বলেছে, ‘যেচে উপদেষ্টা হওয়া ভালো নয়’। আবার ‘কোনোদিন তো কাউকে নিয়ে ভালো বলুন’ এমন সব জনৈক মস্করা ধেয়ে এসেছে তার দিকে।

Related Articles

Back to top button