বিনোদনসেরা খবর

এবার আপনিও ভাড়ায় পেতে পারেন শাহরুখের সাধের ‘মন্নত’! কত খরচ পড়বে জানেন?

বি টাউনের বাদশা শাহরুখ খানকে দেশের ছোটো ছোটো বাচ্চারাও চেনে। তার পরিচিতি এখন দেশ ছাড়িয়ে বিদেশের মাটিও আকাশছোঁয়া। বিশ্বের সেরা ধনী তারকাদের মধ্যে অন্যতম তিনি। তার বিপুল সম্পত্তির মধ্যে বহুল আলোচিত হলো ‘মন্নত’।

‘মন্নত’ হলো শাহরুখের জীবনের অন্যতম অ্যাচিভমেন্ট। ফুটপাত থেকে শুরু করে এই বিলাসবহুল বাড়ি পর্যন্ত দীর্ঘ ৩০ বছরের সফরের সাক্ষী হলো তার বাড়ি ‘মন্নত’। সারা দেশ থেকে মানুষ আসে মুম্বইয়ে অবস্থিত এই প্রাসাদপ্রম বাড়িটির এক ঝলক দেখতে। কারণ দেশের সবচেয়ে ব্যয়বহুল বাংলো গুলির মধ্যে শাহরুখের এই বাড়িটি অন্যতম।।

প্রসঙ্গত, সম্প্রতি শাহরুখ খান টুইটারে একটি ফ্যাশন রাখেন যার নাম ছিলো ‘আজ এসআরকে সেশন’। সেখানে তিনি অনুরাগীদের উদ্দেশ্যে জানান যে, আজ তাকে তার ব্যক্তিগত জীবন নিয়ে যে কোনো প্রশ্ন করা যাবে‌। এরপরই নানা ধরনের প্রশ্ন ভেসে আসে অভিনেতার দিকে।

এরই মাঝে এক ইউজার শাহরুখকে এক অদ্ভুত প্রশ্ন করেন। ঐ ব্যক্তি বলেন যে, ‘স্যার আমি মন্নতে একটা রুম ভাড়া নিতে চাই, কত টাকায় পাবো!’ এর উত্তরে সবাইকে অবাক করে দিয়ে কিং খান জানান তিনি তার ৩০ বছরের পরিশ্রম দিতে প্রস্তত।

প্রাপ্ত তথ্য অনুযায়ী, ২০০১ সালে শাহরুখ যখন এই বাংলোটি কেনেন তখন এর দাম ছিলো ১৩.২ কোটি টাকা। আজকের সময়ে দাঁড়িয়ে বাংলোটির দাম প্রায় ২০০ কোটি টাকা। আগে এই বাংলোটির নাম ছিল ভিলা ভিয়েনা। পরে শাহরুখ খান যখন এই বাংলোটি কিনেছিলেন তখন তিনি এই বাংলোটির নাম রাখেন মন্নত।

Related Articles

Back to top button