বিনোদনসেরা খবর

মঙ্গল গ্রহে ‘মঙ্গলযান’ পাঠানোর যা খরচ, সেই বাজেটে তৈরি হয়েছে রাজামৌলির ‘আরআরআর’

বলিউডে এখন একের পর এক বিরাট বাজেটের ছবি তৈরি হচ্ছে। আর এই বাজেট নিয়ে রীতিমতো টক্কর চলছে দক্ষিণ সিনেমার সঙ্গে বলিউডের। আবার ভারতে এমন অনেক পরিচালক আছেন যারা বারংবার নিজেরাই নিজেদের রেকর্ড ভাঙছে। আর সেই তালিকায় নাম রয়েছে দক্ষিণী পরিচালক এস এস রাজামৌলির।

তিনি তৈরি করেছিলেন বাহুবলী: দ্য কনক্লুশন। প্রায় ১০০ কোটি টাকা খরচ করে তৈরী করেছিলেন তিনি। সেটি ছিল বিরাট বাজেটের ছবি। এবার তিনি আরআরআর ছবি তৈরি করেছেন। যেটির বাজেট প্রায় ৩০০ কোটি টাকা। আগামী ২৫ শে মার্চ মুক্তি পেতে চলেছে এই ছবি। যদিও সংবাদমাধ্যমকে দেওয়া এক বিবৃতিতে অন্ধ্রপ্রদেশের মন্ত্রী পের্নি নানি বলেছেন, “আরআরআর-এর নির্মাতাদের থেকে আবেদনপত্র পেয়েছিলাম আমরা। এই ছবিতে ৩৩৬ কোটি টাকা খরচ হয়েছে। সেই ফাইল এবার মুখ্যমন্ত্রীকে পাঠানো হবে। সেই মতো ছবির টিকিটের দামও নির্ধারিত হবে। বিচার করে দেখা হবে টিকিটের দাম বাড়ে কি না।”

অর্থাৎ বোঝাই যাচ্ছে, প্রায় ৪০০ কোটি টাকা খরচ হয়েছে এই ছবি তৈরী করার জন্য। এই ছবিতে প্রচুর টাকা পারিশ্রমিক নিয়েছেন রামচরণ ও জুনিয়র এনটিআর। এমনকি সূত্র মারফত জানা গিয়েছে, এই ছবিতে মাত্র কয়েক মিনিটের উপস্থিতির জন্য প্রচুর টাকা পারিশ্রমিক নিয়েছেন বলিউডের জনপ্রিয় অভিনেতা ও অভিনেত্রী অজয় দেবগন ও আলিয়া ভাট।

এখানে আলিয়া মাত্র কয়েক মিনিটের জন্য পারিশ্রমিক নিয়েছেন প্রায় ৯ কোটি টাকা। অজয় দেবগনের পারিশ্রমিকের পরিমাণ ২৫ কোটি টাকা। জানা গিয়েছে এই ছবি থেকে যে লাভ হবে সেই লাভের ৩০% ভাগ থাকবে পরিচালকের কাছে। এবার ছবি মুক্তির পরেই বোঝা যাবে, ছবির বক্স অফিস কালেকশন কেমন হবে।

Related Articles

Back to top button