বিনোদনসেরা খবর

আসছে ধারাবাহিক ‘বিক্রম বেতাল’, বদলে গেছে স্টার জলসার সিরিয়ালের টাইম স্লট, রইল নতুন সময় ও রিপিট টেলিকাস্টের সময়

বাংলা টেলিভিশন জগতের নির্মাতারা দর্শকের বিনোদন জোগানোর ক্ষেত্রে কোনোরকম খামতি রাখেন না। আর এই কারণে চ্যানেল নির্মাতাদের মধ্যে চলতে থাকে, জোর টক্কর। আর এই টক্কর বোঝা যায় টিআরপির মাধ্যমে।

গত কয়েক মাস ধরে টিআরপির উপর ভিত্তি করে বেশ কিছু নতুন সিরিয়াল যেমন শুরু হয়েছে, তেমনি বন্ধ হয়েছে প্রচুর সিরিয়াল। স্টার জলসা চলতি বছরের শুরু থেকেই বেশ কিছু নতুন সিরিয়াল নিয়ে এসেছে। এই মাসেও একাধিক নতুন সিরিয়াল আসতে চলেছে।

ঠিক যেমন আগামী ৫ ই সেপ্টেম্বর থেকে শুরু হতে চলেছে রূপকথা নির্ভর ধারাবাহিক বিক্রম বেতাল।  সময়েরও বেশ পরিবর্তন ঘটেছে। চলুন তাহলে দেখে নেওয়া যায় সমস্ত সিরিয়ালের রিপিট টেলিকাস্টের সময়।

আগামী ৫ ই সেপ্টেম্বর থেকে প্রতিদিন বিকেল ৫.০০ টার সময় দেখা যাবে বিক্রম বেতাল। আর তারপরেই সম্প্রচারিত হবে গুড্ডি। গুড্ডি ধারাবাহিকের সম্প্রচারের সময় হল ৫.৩০ টা, আর রিপিট টেলিকাস্ট হল ভোর ৩.৩০টে, সকাল ৮.৩০টা এবং দুপুর ১২.০০টা।

নবাব নন্দিনী ধারাবাহিকটি সম্প্রচারিত হবে সন্ধ্যা ৬.০০টা, আর রিপিট টেলিকাস্ট হল রাত ১১.৩০টা, ভোর ৫.৩০টা, সকাল ৯.৩০ টা এবং দুপুর ২.০০টোয়। সাহেবের চিঠির সম্প্রচারের সময় হল সন্ধ্যে ৬.৩০ টা। এছাড়া রিপিট টেলিকাস্ট দেখা যাবে ভোর ৬.৩০টা এবং ১.০০ টাতেও দেখা যাবে এই ধারাবাহিক।

আবার গাঁটছড়া সন্ধ্যে ৭.০০টা ছাড়াও রিপিট টেলিকাস্ট দেখা যাবে দুপুর ১.৩০টা, সকাল ৬.০০ টা, সকাল ১০.৩০ টা এবং বিকেল ৩.০০টের সময় দেখা যাবে। আর আলতা ফড়িং সন্ধ্যা ৭.৩০টা দেখা যাবে। আর রিপিট টেলিকাস্ট হল ভোর ৪.৩০টে, সকাল ৯.০০টা এবং দুপুর ২.৩০ টের সময় সম্প্রচারিত হবে।

ধুলোকনা ধারাবাহিকটি রাত ৮.০০ টা ছাড়াও রিপিট টেলিকাস্ট দেখা যাবে রাত ১২.৩০, সকাল ৭.৩০, বিকেল ৪.০০ টার সময় দেখা যায়। নতুন ধারাবাহিক মাধবীলতা রাত ৮.৩০ টা দেখা যাবে। আর রিপিট দেখা যাবে ভোর ৩.০০, সকাল ৮.০০, এবং দুপুর ৩.৩০টার সময় দেখা যায়।

এক্কাদোক্কা রাত ৯.০০টার পর রিপিট টেলিকাস্ট হবে রাত ২.৩০টা, সকাল ১০.০০ এবং বিকেল ৪.৩০ টা। অনুরাগের ছোঁয়া রাত ৯.৩০ আর দেখা যাবে ভোর ৫.০০ এবং দুপুর ১২.৩০টার সময়। আয় তবে সহচরী রাত ১০.০০, যদিও এই ধারাবাহিক খুব শীঘ্রই শেষ হতে চলেছে। এটি রিপিট দেখা যাবে রাত ১.০০, ভোর ৪.০০ এবং সকাল ১১.০০ টার সময়। গোধূলি আলাপ রাত ১০.৩০ সম্প্রচারিত হবে। এছাড়া রাত ২.০০, সকাল ১১.৩০টার সময় সম্প্রচার হবে। রাধা কৃষ্ণ রাত ১১.০০, সকাল ৭.০০, দুপুর ১.৩০টার সময় সম্প্রচারিত হবে।

Related Articles

Back to top button