Papiya Paul

‘কবির কোনওদিনও বাবা হতে পারবে না’, এবার মিল হবে সূর্য-দীপার, ফাঁস ‘অনুরাগের ছোঁয়া’র ধামাকা পর্ব

নিউজশর্ট ডেস্কঃAnurager Chhowa New Twist Coming Soon: দীর্ঘদিন ধরে স্টার জলসার(Star Jalsa) টপার সিরিয়াল ‘অনুরাগের ছোঁয়া’র(Anurager Chhowa) একঘেয়েমি দেখতে দেখতে বিরক্ত হয়ে পড়েছেন দর্শকেরা। তবে এবার দর্শকদের কথা ভেবে ধামাকাদার টুইস্ট আনতে চলেছেন নির্মাতারা। ইতিমধ্যেই তার কিছু ঝলক প্রকাশ্যে এসেছে। বলা যেতে পারে এই টুইস্টের জন্য দীর্ঘদিন ধরে অপেক্ষা করেছিলেন এই সিরিয়ালের ভক্তরা। এতদিন পর্যন্ত মিশকার কথায় সূর্য সোনা এবং রুপাকে দীপা ও কবিরের সন্তান বলে মনে করে এসেছে। তবে এবার সেই ভুল ভাঙতে চলেছে।

বহু বছর আগে একটি মিথ্যা রিপোর্টের জন্য সূর্য,দীপা, সোনা এবং রুপা, চারজনের জীবন কষ্টে রয়েছে। যে রিপোর্টে লেখা ছিল সূর্য কোন দিন বাবা হতে পারবে না। আর এরপরেই দীপার প্রেগন্যান্সির খবরে সূর্যের মনে সন্দেহ হয়। আর সেই সন্দেহ আরো বেশি গভীর করার জন্য কবীর এবং দীপার মধ্যে অবৈধ সম্পর্ক রয়েছে এমনটাই জানায় মিশকা। তবে দীর্ঘদিন ধরে তাদের এই ভুল বোঝাবুঝি দেখতে গিয়ে বিরক্ত হয়ে উঠেছিল দর্শকেরা।

কিন্তু এবার আস্তে আস্তে সেই পুরনো জট খুলতে চলেছে। সূর্য জানতে পেরেছে যে সোনা এবং রুপা দীপার ও সূর্যের সন্তান। এই সিরিয়াল যারা নিয়মিত দেখেন তারা জানেন দুর্ঘটনার পর দীপাকে যে হাসপাতালে নিয়ে যাওয়া হয় সেই হাসপাতালে সূর্যও ছিল। যতই দীপার সাথে খারাপ ব্যবহার করুক না কেন, দীপাকে এতটাই ভালোবাসে তাই যে কোন বিপদে সব সময় ঝাঁপিয়ে পড়ে। দীপার এই দুর্ঘটনার জন্য সূর্য নিজেকেই দায়ী করে।

এর পাশাপাশি সোনা এবং রুপাকে দীপার কাছেই ফিরিয়ে দেবে বলে সে সিদ্ধান্ত নেয়। এরপর অসুস্থ অবস্থাতেও সূর্যকেই সোনা এবং রুপার আসল বাবার জায়গা দেয় দীপা। এরপরে সূর্যর সামনে আসে এক বিরাট সত্যি। যেই হাসপাতালে দীপা ভর্তি ছিলেন সেখানে কবিরের স্ত্রীকে আসতে দেখে সূর্য। সেখানে তার স্ত্রী ডাক্তারের কাছে কাঁদছিলেন। এরপরেই সূর্য ডাক্তারের কাছ থেকে জানতে পারেন কবির কোনদিন বাবা হতে পারবেন না।

এরপরেই সূর্য অবাক হয়ে ভাবে কবির বাবা হতে না পারলে সোনা-রুপা তাদের সন্তান হওয়ার কথা নয়, এরপরেই হয়তো সূর্য নিজের টেস্ট করিয়ে সমস্ত প্রমাণ পাবে যে সে বাবা হওয়ার জন্য সক্ষম। অর্থাৎ এতদিনের সমস্ত ভুল বোঝাবুঝি এবার হয়তো মিটতে চলেছে। এবার নিজের এই ভুলের জন্য দীপার কাছে ক্ষমাও চাইবে সূর্য। আগামী পর্বে সূর্য এবং দীপাকে আবার একসাথে দেখতে পারবেন ভক্তরা, অন্তত এমনটাই আশা করছেন সকলে।