বিনোদনভিডিওসেরা খবর

‘মা লক্ষ্মীর মতো সুন্দর’, বাঙালি সাজে দেবচন্দ্রিমার রূপ দেখে মুগ্ধ অনুরাগীরা, রইল ভিডিও

মায়ের আগমনের আর মাত্র কয়েকদিন বাকি। চারিদিকজুড়ে ব্যস্ততা, বাজার হাট, কেনাকাটা মায়ের আগমন নিয়ে এখন বেজায় ব্যস্ত সবাই। প্রতি বছরের মতো এবছরও কবে কী পরবে, কোথায় যাবে এইসব নিয়ে উন্মাদনার শেষ নেই বাঙালির মধ্যে। আর এই উন্মাদনায় পিছিয়ে নেই টেলি তারকারা।

শারদোৎসব নিয়ে তারাও নিত্যনতুন সাজপোশাক, ফ্যাশন অ্যাডভাইজ নিয়ে হাজির হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। নতুন নতুন রিলস ভিডিওতে ছেয়ে গেছে ফেসবুক, ইনস্টাগ্রামের মতো প্লাটফর্মগুলি। এরকমই এক ভিডিও পোস্ট করে আলোচনার কেন্দ্রবিন্দুতে চলে এসেছেন টেলি অভিনেত্রী দেবচন্দ্রিমা সিংহ রায়।

এইমুহুর্তে দেবচন্দ্রিমাকে দেখা গেছে স্টার জলসায় সম্প্রচারিত ধারাবাহিক ‘সাহেবের চিঠি’তে। ধারাবাহিকের মূখ্য চরিত্র চিঠি স্যানালের ভূমিকায় অভিনয় করছেন তিনি। ইতিমধ্যেই তার অভিনয় দেখে বোল্ড দর্শকমহল, আর সেই মুগ্ধতা আরো এক ধাপ বাড়িয়ে দিলো তার এই সাম্প্রতিক ভিডিও।

আসলে চিঠি ওরফে দেবচন্দ্রিমা তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে একটি রিলস ভিডিও পোস্ট করেছিলেন। সেই ভিডিওই আবার একটা ফ্যানপেজ থেকে ভাইরাল হয়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে একেবারে বাঙালি সাজে নিজেকে সাজিয়ে নিয়েছেন অভিনেত্রী। আটপৌরে শাড়ি আর তার সাথে ম্যাচিং জুয়েলারি। ধুনুচি হাতে ঢাকের তালে তালে নাচে মত্ত অভিনেত্রী দেবচন্দ্রিমা। ভিডিও পোস্ট করা মাত্রই দাবানলের মতো শেয়ার হচ্ছে সোশ্যাল মিডিয়ায়।

 

View this post on Instagram

 

A post shared by Rudra Saha (@rudra_saha_official)

কথায় আছে শাড়িতেই নারী, আর তার উপর সেই সাজে যদি খাঁটি বাঙালিয়ানা থাকে তাহলে তো কোনো কথাই নেই। ভিডিও ভাইরাল হতেই কমেন্ট বক্স ভরে উঠেছে প্রশংসাবার্তায়। একজন লিখেছেন ‘এতো মিষ্টি আবার কেউ হয় নাকি?’ কেউ বলেছেন, ‘মা লক্ষ্মীর মতোন সুন্দর’। সবে মিলিয়ে দেবচন্দ্রিমার এই ভিডিও যে সকলের মন জিতে নিয়েছে তা আর বলার অপেক্ষা রাখে না।

Related Articles

Back to top button