বিনোদনভিডিওসেরা খবর

ঘর বসানোর আগেই শেষ হয়ে গেল ‘বৌমা একঘর’, মাত্র ৯০ দিনেই ধারাবাহিক বন্ধ করার সিদ্ধান্ত নিলেন নির্মাতারা

এই তো দিন কয়েক আগেই শুরু হয়েছিলো ‘বৌমা একঘর’। মাত্র ৯০ দিন যেতে না যেতেই ধারাবাহিক বন্ধ করার সিদ্ধান্ত নিলো নির্মাতারা। এটাই ছিলো সুস্মিতা দে’র দ্বিতীয় ধারাবাহিক। এর আগে ‘অপরাজিতা অপু’ ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি। প্রথম সিরিয়ালে দর্রশকদের মন টানতে পারলেও ‘বৌমা একঘর’ একেবারে মুখ থুবড়ে পড়ে টিআরপি তালিকায়।

টিআরপির তালিকায় মুখ থুবড়ে পড়ায় সিরিয়াল বন্ধ করে দেওয়া হয়েছে এমন নজির এই প্রথম নয়। তবে মাত্র ৯০ দিনের মাথায় ধারাবাহিক বন্ধ হচ্ছে এই উদাহরণ খুব কমই রয়েছে টলিউডে। দুই শাশুড়ির দুই বৌমার চাকরিকে ঘিরে আবর্তিত হচ্ছিলো এই ধারাবাহিকের গল্প। কিন্তু দর্রশকদের বিশেষ পছন্দ হয়নি ধারাবাহিকের চিত্রনাট্য, তা টিআরপি দেখলেই বোঝা যায়।

 

View this post on Instagram

 

A post shared by Susmita Dey (@susmitadey.official)

‘খুকুমণি হোম ডেলিভারি’র জায়গায় শুরু হয়েছিলো এই শো। কিন্তু পড়ন্ত টিআরপি দেখে রাত নয়টার স্লট থেকে রাত সাড়ে দশটার স্লটে শিফট করা হয় এই ধারাবাহিকটিকে। তাতেও টিআরপিতে কোনো বদল না দেখে শেষমেষ ধারাবাহিকটি একেবারেই বন্ধ করে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে চ্যানেল কর্তৃপক্ষ। সিরিয়ালটি তে মূখ্য ভূমিকায় অভিনয় করেছিলেন সুস্মিতা এবং দেবজ্যোতি।

মিডিয়া রিপোর্ট অনুযায়ী, গত ৩১ জুলাই শেষ শুটিং হয়েছে ধারাবাহিকটির। এইদিন ‘বৌমা একঘর’ ধারাবাহিকের সকল সদস্যদের নিয়ে একটি ভিডিও শুট করেন সুস্মিতা। ভিডিয়োর ক্যাপশনে লেখেন, “প্রত্যেক শুরুরই শেষ আছে, আর সব শেষের পরেই নতুন শুরু”। চ্যানেল কর্তৃপক্ষের তরফ থেকে পাওয়া খবর অনুযায়ী আগামী ৫ ই আগস্ট শেষ হবে ধারাবাহিকটি।

Related Articles

Back to top button