বিনোদনসেরা খবর

ছবির এই তিনটি শিশুকে চিনতে পারছেন? তিন খুদে এখন কাঁপাচ্ছে গোটা ইন্ডাস্ট্রি, রইল পরিচয়

বি টাউন জুড়ে এখন স্টার কিডদের রমরমা। ইন্ডাস্ট্রির পরবর্তী প্রজন্মের প্রতিটি বিষয় জানতে মুখিয়ে থাকে অনুরাগীরা। হামেশাই খবরের শিরোনামে দেখা যায় তাদের। সম্প্রতি একটি ছবি ব্যপক ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। ফ্রেম বন্দি তিনটি বাচ্চা মেয়ের সরলতায় মেতেছে সোশ্যাল মিডিয়া।

তবে এ ছবি অনেক পুরোনো। এখন আর এই তিনজন সেই ছোটোটি নেই। রীতিমত ফ্যাশন আইকন হয়ে উঠেছে এক একজন। বি টাউনের সবচেয়ে স্টাইলিশ ফ্যাশনিস্তা বলে বিবেচিত হয় তারা। এরই মধ্যে ভক্ত সংখ্যাও নেহাত কম নয়।

হয়তো এতক্ষণে আন্দাজ করেই ফেলেছেন ছবির এই তিনটি ফুটফুটে বাচ্চা আসলে কারা। জানিয়ে রাখি ফ্রেমবন্দি এই তিনজন হলো চাঙ্কি পান্ডের মেয়ে অনন্যা পান্ডে (Ananya Panday), শাহরুখ কন্যা সুহানা খান (Suhana Khan) এবং শ্বেতা নন্দার মেয়ে নব্য নাভেলি (Navya Naveli)।

 

View this post on Instagram

 

A post shared by Suhana Khan (@suhanakhan2)

প্রসঙ্গত, এই তিন তারকা কন্যা আসলে একে অপরের বেস্ট ফ্রেন্ড। ছোটোবেলা থেকে একসাথে খেলাধুলা করেছে তারা। আর বড়ো হয়েও বিন্দুমাত্র ফাটল ধরেনি তাদের বন্ধুত্বে। হামেশাই একসাথে সময় কাটাতে দেখা যায় এই তিন বলি রূপসীকে।

যেখানে ইতিমধ্যেই বলিউডে ডেবিউ করে ফেলেছে অনন্যা পারবে এবং সুহানা খানের বলিউড ডেবিউ খালি সময়ের অপেক্ষা। অপরদিকে ফ্যাশন গার্ল নভ্যা তো ইন্ডাস্ট্রির সবচেয়ে বড়ো খানদান বচ্চন পরিবারের নাতনী। হামেশাই মিডিয়া লাইমলাইটে দেখা মেলে এই তিনজনের।

কিছুদিন আগেই বলিউডের বিখ্যাত অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের সাথে গেহরাইয়া ছবিতে স্ক্রিন শেয়ার করতে দেখা গেছে অনন্যাকে। দক্ষিণের বিখ্যাত সুপারস্টার বিজয় দেবরাকোন্ডার সাথে তার লাইগার ছবি এখন মুক্তির অপেক্ষায়। অপরদিকে সুহানার দেখা মিলবে জোয়া আখতারের ‘দ্য আর্চিস’ ছবিতে।

Related Articles

Back to top button