বিনোদনভিডিওসেরা খবর

খালি জুটছে অপমান! ‘ডাকিনির মতো লাগছে’, সুদীপার নতুন ভিডিও দেখে ফের কটাক্ষ নেটিজেনদের

এইমুহুর্তে সোশ্যাল মিডিয়ার হটকেক হলেন জি বাংলার জনপ্রিয় শো ‘রান্নাঘর’-এর সঞ্চালিকা সুদীপা চ্যাটার্জী। এর আগেও তার অহঙ্কারী মন্তব্য নিয়ে কম বিতর্ক হয়নি তবে এবার সুইগি ডেলিভারি বড়দের নিয়ে অপমানজনক পোস্ট করার পর থেকে যেন একটু বেশিই খেপে উঠেছে আমজনতা।

এরই সাথে দিনকয়েক আগেই বাইরে এসেছে তার আর্থিক তছরুপের কারনামা। লাইভ চলাকালীনই এক ভদ্রমহিলা দাবি করেন যে, সুদীপা তার ২২ হাজার টাকা নিয়ে প্রোডাক্ট দেননি। এর সাথে আরো একটি পুরোনো খবর বাইরে আসে যেখানে তিনি নাকি একজনের থেকে শাড়ি কিনে তার প্রায় লক্ষাধিক টাকা মেরে দেওয়ার তালে ছিলেন।

ঐ ভদ্রমহিলা তো সুদীপার সাথে কথোপকথনের স্ক্রীন শট অবদি পোস্ট করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। যদিও সূত্রের খবর, ঐ ভদ্রমহিলা সঠিক সময়ে কড়া পদক্ষেপ নেওয়ায় টাকা ফেরত বাধ্য হয় সুদীপা। আর একটার পর একটা নোংরা কেলেঙ্কারির কথা সামনে আসতেই লোকজন বিরক্ত হয়ে পড়েছে এই সঞ্চালিকার উপর। আর তারই প্রতিফলন দেখা গেলো তার একটি সাম্প্রতিক রিলস ভিডিওতে।

আসলে এখন তিনি সোশ্যাল মিডিয়ায় তাই পোস্ট করছেন তাতেই গিয়ে খিল্লি করছে নেটিজেনদের একাংশ। এই কারণে ফেসবুক অ্যাকাউন্টের কমেন্ট বক্সও নাকি এখন প্রাইভেট করে দিয়েছেন তিনি। সম্প্রতি তার একটি ভিডিও নিয়ে ব্যাপক হাসির রোল উঠেছে নেট দুনিয়ায়। ভিডিওর কমেন্ট বক্স ভরে উঠেছে বিভিন্ন নেতিবাচক কমেন্টে।

দিনকয়েক আগে নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে একটি রিলিস ভিডিও পোস্ট করেন সুদীপা। ঐশ্বরিয়া রাই বচ্চন অভিনীত আইকনিক গান ‘আঁখো কি গুস্তাখিয়া’-তে লিপ মেলাচ্ছিলেন তিনি। একে তো চড়া মেকাপে তার উপর আবার এমন ফিল্টার লাগিয়েছেন তিনি যে, তা দেখে হাসি থামাতে পারছেনা নেট নাগরিকরা। আর তারপর থেকেই শুরু হয়েছে ট্রোলিং।

এক জনৈক ইউজারের কটাক্ষ, ‘জঘন্য, নিজেকে ঐশ্বর্য ভাবছেন নাকি? মাথাটা পুরো গেছে।’ আরেকজন লিখেছেন, ‘ভাগ্যিস দিনে চালিয়েছি, রাতে চালালে পাক্কা হার্ট অ্যাটাকে মরতাম’। আবার একজন তো সোজা বলেই দিয়েছেন, ‘এরকম সাজবেননা, আপনাকে ডাকিনির মতো লাগছে’। সবে মিলিয়ে সোশ্যাল মিডিয়ায় একেবারে হাসির খোরাক হয়ে উঠেছেন সুদীপা চ্যাটার্জী।

Related Articles

Back to top button