বিনোদনসেরা খবর

খোলা পিঠে লাস্যময়ী শাহরুখ কন্যা, সাহসী পোশাকে ফের ঝড় তুললেন সুহানা খান

বলিউডে ডেবিউ করার অনেক আগে থেকেই শাহরুখ কন্যা সুহানাকে নিয়ে জোর চর্চা চলে নেটদুনিয়ায়। জন্ম থেকেই স্টার কিড হওয়ায় জনপ্রিয়তার শীর্ষে থাকেন তিনি। আর তাই বারে বারে খবরের শিরোনামে জায়গা করে নেন সুহানা।

ছোট থেকেই মডেলিংয়ে বেশ পারদর্শী সুহানা। আর তাই ভক্ত না হলেও তাঁর পরিচিতি অনেক। সোশ্যাল মিডিয়ায় ফ্যান ফলোয়ার্স সংখ্যাও নেহাত কম নয়। কিন্তু তবুও তার ফ্যাশন সেন্সের জন্য অনেকবার তাকে সমালোচিত হতে হয়েছে। যদিও এই সমালোচনাকে কখনোই পাত্তা দেন না তিনি। সাহসী পোশাক খোলামেলা পোশাকে পোজ দিতে তার জুড়ি মেলা ভার।

এই সুহানা তার ক্যারিয়ার শুরু করার আগেই ভোগ পত্রিকার কভার পেজে জায়গা করে নেন। সম্প্রতি আবার এক সাহসী পোশাকে ক্যামেরাবন্দি হয়েছেন শাহরুখ কন্যা। বলাই বাহুল্য, ছবি মুহূর্তের মধ্যে ঝড় তুলেছে সোশ্যাল মিডিয়ায়। এই ছবিতে তার পরনে রয়েছে কালো পোশাক। পিঠে কাপড়ের লেশমাত্র নেই। কেবল একটা দড়ি দিয়ে আগলে রাখা হয়েছে শরীরকে।

এমন উষ্ণ ছবি দেখে ঘুম উড়েছে নেটিজেনদের। তিনি যেভাবে নিজেকে পারফেক্ট ফিগারে লাস্যময়ী করে তুলেছেন, সেটা সত্যি প্রশংসার যোগ্য। কিন্তু এর মধ্যেও নেটিজেনদের একাংশ ট্রলড করেছেন তাকে। কিন্তু বরাবরের মতো এবারেও সেই কটাক্ষকে পাত্তা দেননি সুহানা খান।

Related Articles

Back to top button