বিনোদনভিডিওসেরা খবর

কপিল শর্মাকে একা ফেলে এবার শো ছাড়ছেন সুমনা চক্রবর্তী! নতুন অফার পেয়ে কপিলকে ভুললেন অভিনেত্রী!

হিন্দি টেলিভিশন জগতের জনপ্রিয় শো ‘দ্য কপিল শর্মা শো’The Kapil Sharma Show)। মাঝেমধ্যেই এই শো-এর নানা কান্ড নিয়ে খবরের শিরোনামে জায়গা হয়ে যায়। তবে এবার নতুন আরেক খবর নিয়ে শোরগোল পড়ে গেছে নেটদুনিয়ায়। আর এই খবর হলো, এই শো থেকে নাকি বিদায় জানাচ্ছেন অভিনেত্রী সুমনা চক্রবর্তী(Sumona Chakraborty)। যদিও এর আগে এই শো ছেড়ে চলে গিয়েছেন সুনীল গ্রোভার, উপাসনা সিং, আলি আসাগরের মতো শিল্পীরা।

আর তাদের এই শো ছেড়ে যাবার কারণ হিসেবে মনে করা হয়েছে, কপিল শর্মার সঙ্গে তাদের বচসা। আর এবার সুমনার এই শো ছাড়ার পেছনেও সেই একই কারণ আছে কিনা তাই নিয়ে গুঞ্জন উঠেছে। যদিও শোনা যাচ্ছে, নতুন এক দায়িত্ব পাওয়ার কারণে তিনি নাকি এই শো ছাড়ার সিদ্ধান্ত নিয়েছেন। সম্প্রতি জিজেষ্টের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে এই নতুন শো এর এক ঝলক শেয়ার করা হয়েছে।

এই নতুন শো-এর নাম হল ‘সোনার বেঙ্গল’। এখানেই সঞ্চালিকা হিসেবে কাজ করতে দেখা যাবে সুমনাকে। বাংলার নানারকম লুকিয়ে থাকা প্রাকৃতিক সৌন্দর্যর চিত্র ফুটে উঠবে এখানে। ইতিমধ্যেই নেটিজেনদের কাছ থেকেও এই শো নিয়ে বেশ প্রশংসা পেয়েছে। যদিও এর মধ্যে এই কথাও শোনা যাচ্ছে, কপিলের সঙ্গে বচসার জেরেই নাকি শো ছাড়ার সিদ্ধান্ত নিয়েছিলেন সুমনা।

 

View this post on Instagram

 

A post shared by Zee Zest (@zeezest)

আর তাই নতুন কাজের সন্ধানও করছিলেন তিনি। আর এর মধ্যেই নতুন কাজের সুযোগ পাওয়ায় কোন কিছু না ভেবে তিনি এই শো ছাড়ছেন। যদিও এই বিষয়ে এখনো কোনো মন্তব্য করেননি সুমনা।

Related Articles

Back to top button