বিনোদনভিডিওসেরা খবর

‘TRP’-র অভাবে বন্ধ হচ্ছে জনপ্রিয় এই ধারাবাহিক, নতুন ধারাবাহিকে লিড রোলে থাকছেন জনপ্রিয় এই অভিনেত্রী

গত কয়েক মাসে একাধিক মেগা সিরিয়াল বন্ধ করে দিয়েছে চ্যানেল কর্তৃপক্ষগুলি। কারণ হিসেবে বলা হয়েছে, যে টিআরপি তালিকায় নাকি পিছিয়ে পড়েছিলো সেইসব সিরিয়াল। স্টার জলসার ‘মন ফাগুন’, ‘খড়কুটো’, ‘আয় তবে সহচরী’ থেকে শুরু করে জি বাংলার ‘যমুনা ঢাকি’, ‘উমা’-র মতো জনপ্রিয় সিরিয়ালকে জানাতে হয়েছে বিদায়।

এই ট্রেন্ডের ব্যতিক্রম নয় কালার্স বাংলা এবং সান বাংলাও। টিআরপির লড়াইয়ে টিকতে না পেরে টেলিভিশন ছেড়েছে একাধিক ধারাবাহিক। টিআরপি রেটিং এতোটাই কম যে, মাত্র ৪ মাসের মাথাতেই বন্ধ করা হচ্ছে একটি ধারাবাহিক।

সূত্রের খবর এপ্রিলের শেষের দিকে টেলিভিশনের পর্দায় শুরু হয়েছিলো ‘আমার সোনা চাঁদের কোনা’ ধারাবাহিকটি। মূখ্য ভূমিকায় অভিনয় করছিলেন জেসমিন রায় এবং রবি শ। দুজনের রসায়ন কিছু মানুষের পছন্দ হলেও দর্শক টানতে সক্ষম হয়নি সিরিয়ালটি। আর সেই কারণেই নাকি টিআরপি গিয়ে ঠেকেছে তলানিতে।

শোনা যাচ্ছে খুব শীঘ্রই এই ধারাবাহিকটি বন্ধ করে তার জায়গায় নিয়ে আসা হবে নতুন ধারাবাহিক ‘আলোর ঠিকানা’। ‘আমার সোনা চাঁদের কোনা’-র স্লটেই আসবে এই নতুন ধারাবাহিকটি। সম্প্রতি মিডিয়ার তরফ থেকে নায়িকা জেসমিনের সাথে যোগাযোগ করা হলে এই খবরে শিলমোহর লাগিয়েছেন তিনি।

এমনকি গত বুধবার ছবির শেষ এপিসোডের শুটিংও কম্প্লিট। যদিও প্রথমে শোনা যাচ্ছিলো যে, এই ধারাবাহিকের স্লট বদল করা হবে, তবে চ্যানেল শেষমেষ এটি বন্ধ করার সিদ্ধান্ত নিয়েছে। প্রসঙ্গত, ‘আলোর ঠিকানা’য় লিড রোলে থাকছেন জন ভট্টাচার্য এবং দেবাদৃতা বসু। এখন এই সিরিয়াল কতটা কামাল দেখাতে পারে সেটাই দেখার বিষয়।

Related Articles

Back to top button