খেলাভারতসেরা খবর

ভালো খেললেও এই ক্রিকেটারের আত্মবিশ্বাসের অভাব রয়েছে, বিস্ফোরক গাভাস্কার

সদ্য সমাপ্ত ভারত- দক্ষিণ আফ্রিকা টি-টোয়েন্টি সিরিজ 2-2 ফলাফলে ড্র হয়েছে। সিরিজের প্রথম দুই ম্যাচে জিতে সিরিজে এগিয়ে গিয়েছিল দক্ষিণ আফ্রিকা। তবে তারপর পরপর দুটি ম্যাচে জিতে দুর্দান্ত কামব্যাক করেছে ভারত। এই সিরিজে ভারতের প্রথম সারির একাধিক ক্রিকেটারকে বিশ্রাম দেওয়া হয়েছিল তার সত্ত্বেও ভারতীয় দল যে পারফরম্যান্স করেছে তা সত্যিই প্রশংসনীয়।

সিরিজের প্রথম দুটি ম্যাচ জিতে সিরিজে এগিয়ে গিয়েছিল দক্ষিণ আফ্রিকা। তবে তারপর পরপর দুটি ম্যাচ জিতে দুর্দান্ত কামব্যাক করে ভারত। ব্যাঙ্গালুরুতে সিরিজের পঞ্চম ম্যাচটি ছিল সিরিজ নির্ণায়ক ম্যাচ। এই ম্যাচে যে দল জিতবে তারাই সিরিজ জিতে নেবে কিন্তু বৃষ্টির কারণে ব্যাঙ্গালোরে সিরিজের পঞ্চম ম্যাচ বাতিল হয়।

এই সিরিজে পুরো ভারতীয় দল ভালো খেললেও দীর্ঘদিন পর ভারতীয় দলে কামব্যাক করা তারকা অলরাউন্ডার হার্দিক পান্ডিয়ার আত্মবিশ্বাসে কিছুটা অভাব দেখেন ভারতের প্রাক্তন অধিনায়ক সুনীল গাভাস্কার।
এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন ‘বিপক্ষের কাছ থেকে ম্যাচ দূরে নিয়ে যাওয়ার ক্ষমতা রাখে হার্দিক। এই সিরিজের ম্যাচগুলোতেও ও তাই করেছে। এই মুহূর্তে ওর আত্মবিশ্বাস কিছুটা কম রয়েছে। ও নিয়মিত বল করতে শুরু করলে এই সমস্যাটাও থাকবে না। ওর বোলিং দলের কাছে সম্পদ।’

Related Articles

Back to top button