বিনোদনসেরা খবর

সাহস বলিহারি! শেষপর্যন্ত সানি লিওনির প্যান কার্ড ব্যবহার করে লোন নিলেন যুবক

সাধারণ মানুষই নয়, আর্থিক জালিয়াতির ফাঁদে পড়েছেন সেলিব্রিটিরাও। ঠিক যেমন এইবার আর্থিক জালিয়াতির ফাঁদে পড়েছেন অভিনেত্রী সানি লিওনি(Sunny Leone)। শুক্রবার টুইট করে নিজে এই কথা জানিয়েছিলেন প্রাক্তন পর্ণস্টার। তার প্যান কার্ড ব্যবহার করে কোন এক ব্যক্তি টাকা লোন নিয়েছেন।

আর এই নিয়ে আর্থিক সংস্থাকে অভিযোগ করলেও কোনো সমস্যার সমাধান হয়নি বলে পরে সানি নিজেই টুইটটি ডিলিট করে দেন। তাহলে পুরো ব্যাপারটা আপনাদের খোলসা করে বলি। টুইটে সানি লিখেছিলেন, তার প্যান কার্ড ব্যবহার করে কোন এক ব্যক্তি দু’হাজার টাকা লোন নিয়েছেন। ঘটনায় টের পেয়েই তিনি আর্থিক সংস্থার সঙ্গে যোগাযোগ করলে তারা কোনভাবে সাহায্য করেনি।

এই কান্ডটা কে ঘটিয়েছেন তা জানার চেষ্টায় অপেক্ষা করছেন অভিনেত্রী। আর এই টুইট পোষ্ট হওয়া মাত্রই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। অভিনেত্রীকে সাহায্য করার জন্য বহু শেয়ার ব্রোকিং সংস্থা এগিয়ে আসে. আর তাদেরকে সমস্যার কথা জানান সানি। এরপরে ওই সংস্থাগুলি তাকে যথাসম্ভব সাহায্য করেছে বলেও জানা যায়। কিছুটা দেরি হলেও তার সমস্যার সমাধান হয়েছে তাই সকল সংস্থাকে ধন্যবাদও জানিয়েছেন সানি লিওনি।

যদিও ভবিষ্যতে যাতে এই সব প্যান কার্ড ব্যবহার নিয়ে কোনো বিপদের সম্মুখীন হতে না হয় সেটার বিষয়ে জানিয়ে দেওয়া হয়েছে অভিনেত্রীকে। উল্লেখ্য, বর্তমানে তার হাতে কোন বলিউডের কাজ নেই কিন্তু বেশ কিছু ভিডিও অ্যালবামের কাজ করে চলেছেন সানি লিওনি। বিজ্ঞাপনের কাজে ব্যস্ত রয়েছেন তিনি।

Related Articles

Back to top button