বিনোদনসেরা খবর

শাহরুখের সঙ্গে অভিনয়ের প্রস্তাব ফেরালেন সুস্মিতা সেন! প্রাক্তন বিশ্বসুন্দরীর কান্ডে হতবাক বাদশা

বলিউডের অন্যতম জনপ্রিয় ছবি ‘ম্যায় হুঁ না’, আর এই ছবিতে শাহরুখ খান ও সুস্মিতা সেনের জুটি নজর কেড়েছিল দর্শকদের। প্রাক্তন বিশ্বসুন্দরী সুস্মিতা সেনের সেই লাস্যময়ী ফিগারে ঘুম উড়ে গিয়েছিল ভক্তদের। আবার দুজনেরই অভিনয় সত্যিই প্রশংসনীয়। তবে এবার সেই সুস্মিতা-শাহরুখের সঙ্গে কাজের প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন। আর পুরো ঘটনাটাই ধরা পড়েছে একটি ভিডিওর মাধ্যমে।

জনপ্রিয় ওটিটি প্লাটফর্ম ডিজনি প্লাস হটস্টারের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন শাহরুখ খান। এই মুহূর্তে ডিজনির বিজ্ঞাপনের মুখ তিনি। সম্প্রতি পরিচালক অনুরাগ কাশ্যপের সঙ্গে শাহরুখের একটি বিজ্ঞাপন ভিডিও বেশ জনপ্রিয় হয়েছে। আর এবার নতুন একটি বিজ্ঞাপন এসেছে। যে ভিডিওতে দেখা যাচ্ছে, নিজের নতুন লঞ্চ হওয়া অ্যাপ ‘এসআরকে প্লাসে’র জন্য সুস্মিতাকে নিজের বিপরীতে অভিনয়ের প্রস্তাব দিয়েছেন শাহরুখ খান। কিন্তু প্রাক্তন বিশ্বসুন্দরী সেই প্রস্তাবে রাজি নন।

তিনি টেক্সট করে জানিয়ে দিয়েছেন এই মুহূর্তে তিনি ডিজনি প্লাস হটস্টারের একটি প্রজেক্ট নিয়ে ব্যস্ত রয়েছেন। তাই শাহরুখের সঙ্গে এই মুহূর্তে কাজ করা তার পক্ষে সম্ভব নয়। যদিও আগামী বছর শাহরুখের সঙ্গে কাজ করবেন বলেও তিনি কথা দিয়েছেন। বিশ্বসুন্দরীর কাছ থেকে রিজেক্ট হওয়ার পর মন খারাপ হয়ে যায় বলিউডের কিং খানের। আর এই মজাদার ভিডিওটি টুইট করে ডিজনি প্লাস হটস্টার এর তরফ থেকে শেয়ার করা হয়েছে।

এর সাথে ক্যাপশনে লেখা হয়েছে, তারা এই ব্যাপার নিয়ে কোনোরকম সাড়াশব্দ করবেন না, বরং ‘সুউউউউউশ’ থাকবেন। প্রসঙ্গত, বলিউডে সুস্মিতা সেন ‘সুশ’ নামেই পরিচিত।। এই মাসের মাঝামাঝি সময়ে নিজের ওটিটি প্লাটফর্ম ‘এসআরকে প্লাস’-এর ফার্স্ট লুক সামনে এনেছিল শাহরুখ খান। যদিও এর মধ্যেও অনেক কিছু টুইস্ট আছে যার জন্য ভক্তদের অপেক্ষা করিয়ে রাখছেন বলিউডের বাদশা।

Related Articles

Back to top button