বিনোদনসেরা খবর

বস্তাপচা কূটকচালিতে ভরা সিরিয়াল নয়, একেবারে নতুন কনসেপ্ট নিয়ে কামব্যাক করছেন রাধিকা ওরফে স্বস্তিকা

দিনকয়েক আগেই খবর মিলেছে খুব শীঘ্রই ছোট পর্দায় কামব্যাক করছেন অভিনেত্রী স্বস্তিকা দত্ত। টেলিভিশনের বেশ পরিচিত নাম তিনি। তাই খুব স্বাভাবিকভাবেই তার কামব্যাকের খবরে উত্তেজনা ছড়িয়েছিল দর্শকমহলে। কিন্তু সেই উত্তেজনায় জল ঢেলে অভিনেত্রী জানান, নতুন কোনো সিরিয়ালের খবর নাকি তার কাছে নেই। তবে সম্প্রতি ভক্তদের জন্য এক নতুন আপডেট নিয়ে এসেছেন স্বস্তিকা।

‘কী করে বলব তোমায়’ ধারাবাহিকের পর আর ছোট পর্দায় দেখা যায়নি তাকে। একদিকে ভক্তরা তাকে দেখার অপেক্ষায় দিন গুনছিলেন অপরদিকে স্বস্তিকা অপেক্ষা করছিলেন ভালো প্রোজেক্টের। আসলে সাম্প্রতিক সময়ে একঘেয়ে ঘরানা থেকে বেরিয়ে নতুন স্বাদের কিছু খুঁজছিলেন তিনি। আর অবশেষে তা পেয়েও গেলেন।

প্রায় দেড় বছর পর ছোটপর্দায় ফিরছেন ‘কী করে বলব তোমায়’ খ্যাত রাধিকা। সম্প্রতি ‘টক অফ দ্য টাউন’ স্বস্তিকা নিজেই জানালেন তার কামব্যাকের খবর। জানালেন, তার আসন্ন প্রোজেক্ট আর ৫ টা সিরিয়ালের চেয়ে একেবারেই আলাদা। জি বাংলার এই নতুন প্রোজেক্টে তাকে দেখা যাবে এক ভেন্ট্রিলোকুইস্টের চরিত্রে।

এ যে একেবারেই নতুন আইডিয়া তা বলাই বাহুল্য। বাংলা সিরিয়াল তো দূর, হিন্দি সিরিয়ালেও কখনও এমন চরিত্রের দেখা মেলেনি এ পর্যন্ত। এখানে জানিয়ে রাখি, ভেন্ট্রিলোকুইজম হল একটা আর্টফর্ম। হাতে পুতুল নিয়ে, পুতুলের মুখ দিয়ে কথা বলতে হয়। এক্ষেত্রে নিজের গলার স্বর পরিবর্তন করে এমনভাবে কথা বলতে হয় যেন মনে হয়, পুতুলটি নিজেই কথা বলছে।

এইরকম একটা চরিত্রে অভিনয় করা আসলেই চ্যালেঞ্জিং। আর স্বস্তিকাকে এবার এরকমই একটা চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। এই প্রসঙ্গে নায়িকা জানান, এরকম একটা অভিনব চরিত্র নিয়ে কামব্যাক করতে পেরে তার আসলেই খুব ভালো লাগছে। ইতিমধ্যেই শুরু করে দিয়েছেন রিহার্সাল।

এর সাথে খবর মিলেছে, এই অভিনব প্রোজেক্টে স্বস্তিকার সাথে স্ক্রিন শেয়ার করবেন ‘জড়োয়ার ঝুমকো’ খ্যাত অভিনেতা শুভঙ্কর সাহা। এই নতুন ধারাবাহিকে দেখানো হবে দাদা-বৌদির মৃত্যুর পর নিজের ভাইজিকে দত্তক নিচ্ছেন শুভঙ্কর। এমতাবস্থায় কাকা ভাইজির মধ্যে এই ভেন্ট্রিলোকুইস্ট স্বস্তিকা কীভাবে ঢুকে পড়েন সেটাই দেখার।

Related Articles

Back to top button