বিনোদনসেরা খবর

দীর্ঘ বিরতির পর ছোটপর্দায় কামব্যাক স্বস্তিকার, বিপরীতে দেখা যাবে এই হ্যান্ডসাম হাঙ্ককে

টেলিপাড়ার জনপ্রিয় নাম স্বস্তিকা দত্ত। প্রথম ধারাবাহিকের হাত ধরেই ব্যাপক জনপ্রিয়তা লাভ করেছিলেন অভিনেত্রী। যদিও এই ধারাবাহিকের পর বেশ একটা লম্বা বিরতি নিয়েছিলেন তিনি। তবে স্বস্তিকাকে আবার পর্দায় দেখার জন্য বেশ অধীর আগ্রহে অপেক্ষা করছে ভক্তমহল।

সূত্রের খবর, খুব শীঘ্রই মুম্বইয়ের ‘শশী সুমিত’ প্রযোজনা সংস্থার নতুন মেগায় দেখা যাবে নায়িকাকে। যদিও এই খবর আগেই মিলেছিল তবে অভিনেত্রীর বিপরীতে কে থাকবেন তা নিয়ে ছিল ধোঁয়াশা। তবে সম্প্রতি এই বিষয়টাও পরিষ্কার হয়ে গেছে। সূত্রের খবর ইতিমধ্যেই খোঁজ পাওয়া গিয়েছে নায়কের।

পাশাপাশি এও খবর মিলেছে, যে আজ অর্থাৎ শুক্রবারেই শেষ হয়ে গিয়েছে আসন্ন ধারাবাহিকের ফটোশুটও। শোনা যাচ্ছে স্বস্তিকার সঙ্গে জুটি বাঁধতে চলেছেন অভিনেতা শুভঙ্কর সাহা। ছোটপর্দার বেশ পরিচিত মুখ মুখ শুভঙ্কর। এর আগে ‘বরণ’ ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি। এর আগেও ‘জড়োয়ার গয়না’ সিরিয়ালে কোহিনুর চরিত্রে দেখা গেছে তাকে।

আর এবার সেই শুভঙ্করের সাথেই জুটি বাঁধছেন স্বস্তিকা। প্রসঙ্গত উল্লেখ্য, এর আগে সাল ২০১৯ এ ক্রুশল আহুজার সাথে জুটি বাঁধতে দেখা গেছে অভিনেত্রীকে। আর প্রথম ধারাবাহিক দিয়েই করেছেন বাজিমাত। দীর্ঘ ব্রেকের পর আবারও ফিরছেন ছোটপর্দায়। যদিও বিভিন্ন ওয়েব সিরিজে নায়িকাকে দেখা গেছে।

তবে এবার ফের একবার ছোট পর্দায় ফেরার পালা। সূত্রের খবর, ধারাবাহিকের প্রস্ততি প্রায় শেষ। আর কয়েকটা দিন পরেই ফ্লোরে হিট করবে। দর্শকরা তো ইতিমধ্যেই ‘নিম ফুলের মধু’ এবং ‘সোহাগ জল’র খবর পেয়েই গেছেন। তবে এই নতুন ধারাবাহিকটি ঠিক কাকে রিপ্লেস করবে সেই খবর এখনও পোক্তা নয়। যদিও নেটিজেনদের ধারণা এবার বোধহয় ‘মিঠাই’র খাতা বন্ধ করার কথা ভাবছে চ্যানেল কর্তৃপক্ষ।

Related Articles

Back to top button