বিনোদনসেরা খবর

মুম্বাইতে কদর নেই বাঙালির! সিনেমার প্রচারে স্বস্তিকার নাম ভুললেন পরিচালক, মোক্ষম জবাব দিয়ে বোঝালেন অভিনেত্রী

প্রায় দুই দশকের বেশি সময় ধরে বাংলা ইন্ডাস্ট্রিতে কাজ করছেন তিনি। তাকে নিয়ে হাজার বিতর্ক হলেও তার অভিনয়ের দিকে আঙুল তোলার ক্ষমতা কঠোর থেকে কঠোর সমালোচকেরও নেই। তবে জনপ্রিয় ট্রেড বিশেষজ্ঞ তরন আদর্শ হয়তো সে কথা একেবারেই জানতেননা। আর তাই ছবির কলাকুশলীদের তালিকায় অভিনেত্রীর নামটা রাখতেই বেমালুম ভুলে গেলেন।

তবে স্বস্তিকা যে মোটেও নরম মাটি নন তা ভালোই বুঝিয়ে দিলেন অভিনেত্রী। ট্রেড বিশেষজ্ঞকে পালটা টুইট করে এক কথায় ধুয়ে দিয়েছেন তিনি। তারপর থেকেই সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিংয়ে চলে এসেছে এই ঘটনা। তাহলে চলুন জেনে নিই পুরো ঘটনা।

আসলে গত সোমবার একগুচ্ছ ছবির ঝলক সামনে আনে জনপ্রিয় ওটিটি সংস্থা নেটফ্লিক্স। যার মধ্যে একটি ছবি হলো অনভিতা দত্ত পরিচালিত ‘কালা’। এই ছবিতেই বেশ গুরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছেন বাংলার অভিনেত্রী। ছবিতে তার সাথে অভিনয় করেছেন প্রয়াত কিংবদন্তি অভিনেতা ইরফান খানের পুত্র বাবিল এবং তৃপ্তি ডিমেরি।

প্রসঙ্গত, এই ছবির হাত ধরেই বলিউডে পা রাখছেন বাবিল। এইদিন তরন আদর্শও ছবির স্নিকপিক শেয়ার করেন নিজের টুইটার অ্যাকাউন্ট থেকে। সাথে ক্যাপশনে ছবির পরিচালক এবং তৃপ্তি আর বাবিলের নাম দিয়ে দেখেন যে, এই ছবির হাত ধরেই বলিউডে ডেবিউ করছেন বাবিল। এর মাঝে বাদ পড়ে যায় স্বস্তিকার নাম।

সেই টুইট স্বস্তিকার নজরে আসতেই মুম্বইয়ের এই ট্রেড বিশেষজ্ঞকে এক হাত নিয়ে নিলেন অভিনেত্রী। তরনের এই টুইট শেয়ার করে লেখেন, “স্যার, আমার নাম স্বস্তিকা মুখোপাধ্যায়। কালা সিনেমাটি আমারও। আমি মুম্বইয়ের বাসিন্দা নই ঠিকই তবে ২২ বছর ধরে কাজ করছি। এত বড় বড় তারকাদের মধ্যে আমার নামটিও যদি একটু উল্লেখ করে দেন খুবই কৃতজ্ঞ থাকব। অগ্রিম ধন্যবাদ।”

যাইহোক, স্বস্তিকার টুইট দেখার পরই নিজের ভুল শুধরে নেন তরন আদর্শ। তড়িঘড়ি টুইট ডিলিট করে নতুন টুইট করেন তিনি। যেখানে বাকিদের পাশাপাশি স্বস্তিকার নামও দেখা যাচ্ছে এখন। প্রথম টুইটটি তিনি করেছিলেন সোমবার ৬.৪১ মিনিটে এবং দ্বিতীয় টুইটটি করেছেন মঙ্গলবার রাত ১০.১৬ মিনিটে। স্বস্তিকার সেন্স হিউমারের প্রশংসা করেছেন অনেকেই।

Related Articles

Back to top button