বিনোদনসেরা খবর

কোটি টাকার সামনে মাথা নত করেননি ‘পুষ্পা’, ভক্তদের জন্য তামাকের বিজ্ঞাপন করতে অস্বীকার আল্লু অর্জুনের

‘পুষ্পা'(Pushpa) ছবির পর তেলেগু সুপারস্টার (Telegu Superstar) আল্লু অর্জুনের (Allu Arjun) জনপ্রিয়তা বহুগুণ বেড়ে গিয়েছে। শুধু দেশে নয়, সারা বিশ্বের দর্শকদের কাছে পুষ্পা এখন সুপারহিট। এই ছবির ডায়লগ থেকে গান, সবই এখন মানুষের মুখে মুখে। তবে অভিনেতা শুধু অভিনেতা নয়, মানুষ হিসেবেও তিনি খুব ভালো। তার এমন কিছু গুণ রয়েছে যা জানলে আল্লু অর্জুনের প্রতি আপনার শ্রদ্ধা আরও বেড়ে যাবে।

পিঙ্ক ভিলার( Pink Villa) রিপোর্ট অনুযায়ী, আল্লু অর্জুনকে একটি ব্র্যান্ডের বিজ্ঞাপনের জন্য বিশাল পারিশ্রমিকের প্রস্তাব দেওয়া হয়েছিল। অভিনেতা এত বিরাট পারিশ্রমিক পাওয়া সত্বেও বিজ্ঞাপনটি করতে অস্বীকার করেন। অভিনেতার ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, তিনি চান না যে তার ভক্তরা এই সব বিজ্ঞাপন দেখার পর সেটি খাওয়া শুরু করুক, যা তাদের আসক্ত করে তুলবে।

আসলে ছবিতে কোন ধূমপানের দৃশ্য থাকলে সেটা কারো নিয়ন্ত্রণ করা যাবে না কারণ সেটা ছবির মধ্যে রয়েছে। কিন্তু আলাদা ভাবে এই সব বিজ্ঞাপন করতে রাজি নয় অর্জুন। অভিনেতা এমন কিছু জিনিসের বিজ্ঞাপন দেন যা মানুষের মধ্যে ইতিবাচক প্রভাব ফেলে। তিনি এমন কিছু কাজ করেন যা মানুষের জন্য ভালো হবে।

কিছুদিন আগেই অভিনেতা বলেছিলেন যে এমন কোন চলচ্চিত্রে তিনি অভিনয় করবেন না যেটা তিনি তার স্ত্রী এবং মেয়ের সাথে বসে দেখতে পারবেন না। প্রসঙ্গত, এর আগেও দক্ষিণী অভিনেত্রী সাই পল্লবী ফেয়ারনেস ক্রিমের বিজ্ঞাপন করতে অস্বীকার করেছিলেন।

Related Articles

Back to top button