বিনোদনসেরা খবর

‘১০ দিন কেটে গেলেও জ্ঞান ফেরেনি ঐন্দ্রিলার’, ভক্তদের ভালোবাসা চেয়ে কাতর আর্জি জানালেন অভিনেত্রীর মা

ব্রেন স্ট্রোকে আক্রান্ত ঐন্দ্রিলা। কেমন আছেন অভিনেত্রী? আপাতত এই খবরটির জন্যেই অধীর আগ্রহে অপেক্ষা করে রয়েছে ভক্তবৃন্দরা। হাসপাতাল সূত্রে খবর, ১০ পেরিয়ে গেলেও এখনও অবধি জ্ঞান ফেরেনি অভিনেত্রীর। ক্যানসার আক্রান্ত ঐন্দ্রিলার হঠাৎ করে ব্রেন স্ট্রোকে আক্রান্ত হওয়ার পর থেকেই থমকে গেছে অভিনেত্রীর পরিবার।

হঠাৎ একটা দমকা হাওয়া আর সবকিছু এলোমেলো। গত মঙ্গলবার ১ নভেম্বর হঠাৎ ব্রেইন স্ট্রোকে আক্রান্ত হওয়ার পর এখন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। এইমুহুর্তে কলকাতার হাওড়ার একটি বেসরকারি হাসপাতালে ভেন্টিলেশন সাপোর্টে রাখা হয়েছে তাকে। মাঝে কয়েকদিন জ্বর কমায় চিকিৎসকরা আশার আলো দেখলেও এখন তা সবকিছুই বিশ বাঁও জলে।

সূত্রের খবর, দশ দিন পেরিয়ে গেলেও এখনও অজ্ঞান রয়েছে অভিনেত্রী। জানা গেছে এখনো ‘সি প্যাপ’ সাপোর্টে রাখা হয়েছে ঐন্দ্রিলাকে। হাসপাতাল সূত্রে খবর, অভিনেত্রীর শরীরে নাকি নতুন কোনো অসুখ বাসা বেঁধেছে। তবে অ্যান্টিবায়োটিক দিয়ে তা নিয়ন্ত্রণে নিয়ে এলেও, জ্বর আসাটা মোটেও ভালো চোখে দেখছেন না চিকিৎসকরা।

ঐন্দ্রিলার অতীতের অসুস্থতার কথা বললে, এর আগেও দুবার ক্যান্সারের সাথে লড়াই করেছেন তিনি। তবে উল্লেখযোগ্য বিষয় হল, এই গোটা লড়াইতে অভিনেত্রীর পাশে ছিলেন তার প্রেমিক সব্যসাচী চৌধুরী। এমনকি এই গোটা লড়াইয়ের কথা সোশ্যাল মিডিয়ায় তুলে ধরেছিলেন তিনি।

 

প্রসঙ্গত উল্লেখ্য, এর আগে সাল ২০১৫ তে টেন্টস নামক এক বিরল ক্যান্সার জাঁকিয়ে বসে ঐন্দ্রিলার শরীরে। ১৬ টি কেমোথেরাপি এবং ৩৩ টি রেডিয়েশন সহ দীর্ঘ দেড় বছরের লড়াইয়ের পর মৃত্যুকে হারিয়ে দেন তিনি। তারপর আবার গত বছর ২৩ ফেব্রুয়ারি তার ডান ফুসফুসে টিউমার ক্যান্সার ধরা পড়ে।

চিকিৎসকদের হাতযশ আর মানুষের ভালাবাসার জোরে সে যাত্রা বেঁচে ফিরলেও বিপদ পিছু ছাড়ছেনা ঐন্দ্রিলার। এদিকে মেয়ের সুস্থতার জন্য ফেসবুক পোস্টে সবার আশির্বাদ চেয়েছেন শিখা শর্মা। তিনি লিখেন, ‘আমার সন্তানের জন্য, ঐন্দ্রিলার দ্রুত সুস্থতার জন্য যে যার দেবতা, আল্লাহর কাছে দোয়া করুন। আমার মতো মায়ের কাতর আবেদন রইলো।’

Related Articles

Back to top button