খেলাভারতসেরা খবর

এই তিন ভারতীয় ক্রিকেটারের আইপিএল ক্যারিয়ার শেষ হয়ে যেতে চলেছে ২০২২ মরশুমেই

আগামী 26 শে মার্চ থেকে শুরু হচ্ছে আইপিএল 2022। ইতিমধ্যেই আইপিএলের পূর্ণাঙ্গ সূচি ঘোষণা করে দিয়েছে বিসিসিআই। এই আইপিএল এমন একটি মঞ্চ যেখান থেকে তরুণ ক্রিকেটাররা নিজেদের মেলে ধরার সুযোগ পান এবং আইপিএলে ভালো পারফরম্যান্স করেই ভারতের জার্সি গায়ে খেলার সুযোগ পেয়ে যান অনেক তরুণ ক্রিকেটার। আবার একটি খারাপ আইপিএল মরশুমের জন্য অনেক ক্রিকেটারের ক্যারিয়ারও শেষ হয়ে যায়।

এই মরশুমে এমন তিন ক্রিকেটার রয়েছেন যারা এবার আইপিএলে খারাপ পারফরম্যান্স করলে তাদের ক্যারিয়ার চিরকালের মতো শেষ হয়ে যেতে চলেছে। আসুন দেখে নেওয়া যাক সেই তালিকা:-

ঋদ্ধিমান সাহা:- এবারের আইপিএল ঋদ্ধিমান সাহার জন্য খুবই গুরুত্বপূর্ণ। সদ্য ভারতীয় দল থেকে ছেঁটে ফেলা হয়েছে ঋদ্ধিমান সাহাকে। আর তাই এবারের আইপিএলের মঞ্চ ঋদ্ধিমান এর কাছে নিজেকে প্রমাণ করার মঞ্চ। তবে এবারের আইপিএলে ঋদ্ধিমান যদি পারফর্ম করতে না পারে তাহলে তাঁর ক্যারিয়ার চিরকালের মতো শেষ হয়ে যাবে।

অজিঙ্কা রাহানে:- ঋদ্ধিমান এর মত জাতীয় দল থেকে বাদ দিয়ে দেওয়া হয়েছে আজিঙ্কা রাহানেকেও। এবার কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলতে দেখা যাবে অজিঙ্কা রাহানেকে। দীর্ঘদিন ধরে ব্যাট হাতে রান পাচ্ছেন না রাহানে। আইপিএলেও রাহানে যদি রান করতে না পারেন তাহলে রাহানের ক্যারিয়ার এখানেই থেমে যাবে।

দীনেশ কার্তিক:- দীনেশ কার্তিকের জন্যও এবারের আইপিএল খুবই গুরুত্বপূর্ণ। যত দিন যাচ্ছে ততই আইপিএলে খারাপ পারফরম্যান্স হচ্ছে দীনেশ কার্তিকের। এবার কেকেআর থেকে দিনেশ কার্তিককে দলে নিয়েছে আরসিবি। তবে এই মরসুমেও যদি দীনেশ কার্তিক রান করতে না পারে তাহলে পরের মরশুমে তার দল পাওয়া খুবই মুশকিল হয়ে পড়বে।

Related Articles

Back to top button