বিনোদনসেরা খবর

লোক হাসিয়েই আজ কোটি কোটি টাকার মালিক কপিলের বন্ধু শারদা, তার আলিশান বাংলোর অন্দরমহলের ছবি দেখলে ভিরমি খাবেন

কাউকে কাঁদানো যতটা সহজ হাসানো আবার ততটাই কঠিন। কিন্তু দক্ষ একজন অভিনয়শিল্পী এই কঠিন কাজটি অনেকটা সাবলীলভাবেই পর্দায় করে থাকেন। আর এই অসাধ্য কাজটিই এতোদিন ধরে করে আসছেন কিকু শারদা। নিষ্ঠা আর কঠোর পরিশ্রমের দ্বারা লাখো মানুষের মুখে হাসি ফুটিয়েছেন তিনি।

‘হাতিম’ সিরিয়ালের হাত ধরে পথ চলা শুরু করেছিলেন তিনি। এই সিরিয়ালের ‘হবো’ চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। প্রথম ধারাবাহিকেই বাজিমাত। ব্যাপক জনপ্রিয়তা পান দর্শকমহলে। এরপর টিভি সিরিয়াল ‘এফআইআর’-এ মুলায়ম সিং গুলগুলে চরিত্রে দেখা মেলে তার। সেই থেকে কিকুকে খুব কমই পেছনে তাকাতে হয়েছে। ‘আকবর বীরবল’-এর মতো একাধিক কমেডি সিরিয়ালে পর্দা কাঁপিয়েছেন কিকু।

তবে এইকথা খুব কম মানুষই জানেন যে বাস্তব জীবনে বেজায় শৌখিন মানুষ তিনি। তার বিলাসবহুল জীবনযাত্রা দেখে চমকে যাবেন আপনিও। বর্তমানে নিজের পরিবার নিয়ে বেশ সুখী গৃহকোণ এই কৌতুক শিল্পীর। চলুন দেখে নিই শিল্পীর বাড়ির অন্দরমহলের কিছু ঝলক।

প্রসঙ্গত, কিকুর এই বাড়িটিকে প্রাসাদ বললেও কম বলা হয়। ডাইনিং থেকে বেডরুম পর্যন্ত একটা অসাধারণ লুক দিয়েছেন তিনি। সাথে বারান্দাটিকেও এতোটাই স্নিগ্ধ ভাবে সাজিয়েছেন যে এখানে বসলেই মনোরম বোধ করবেন তিনি। এছাড়াও অভিনেতার বাড়িতে রয়েছে একটি দোলনা।

গত দীপাবলিতে নিজের বাড়ির অন্দরমহলের কিছু ছবি শেয়ার করেছিলেন কিকু। তখনই দেখা গেছিলো যে পেইন্টিং-এ বিশেষ শখ রয়েছে তার। প্রসঙ্গত উল্লেখ্য, অভিনয় জগতে আসার আগে কিকু শারদা ছোটোখাটো কাজ করতেন। কিকুর আসল নাম রাঘবেন্দ্র শারদা কিন্তু তিনি কিকু শারদা নামেই বেশি পরিচিত।

ছোটবেলা থেকেই কিকুর ইচ্ছে ছিলো যে বড়ো হয়ে অভিনয় জগতে আসবেন তিনি। তবে কিকুর পরিবার এই বিষয়ে মোটেও সহমত ছিলো না। একপ্রকার বাড়ির বিরুদ্ধে গিয়েই অভিনয় জগতে পা রাখেন তিনি। বাড়ির পাশাপাশি এই কৌতুক শিল্পীর গ্যারেজে শোভা পাচ্ছে প্রায় সব ধরনের গাড়িই। এই মুহূর্তে ‘দ্য কপিল শর্মা শো’এর একটি পর্বের জন্য ৭ থেকে ৮ লক্ষ টাকা চার্জ করেন কিকু।

Related Articles

Back to top button