বিনোদনসেরা খবর

‘কঙ্গনা থেকে দীপিকা’, ৫ বলিউড অভিনেত্রী যারা অভিনেতাদের থেকেও বেশী পারিশ্রমিক নিয়েছেন

বলিউডের এই বিষয়টি তো সবাই জানেন যে, অভিনেতাদের পারিশ্রমিক অভিনেত্রীদের চেয়ে বেশি। তবে এমনও উদাহরণ আছে যখন অভিনেতাদের চেয়ে অভিনেত্রীদের বেশি পারিশ্রমিক দেওয়া হয়েছে।আজকের প্রবন্ধে আমরা আপনাদের জন্য নিয়ে এসেছি এমনই ৫ বলিউড অভিনেত্রীর তালিকা। যারা তাদের সহ-অভিনেতাদের চেয়ে বেশি পারিশ্রমিক পেয়েছেন।

১) দীপিকা পাড়ুকোন : বলি ডিভা দীপিকা পাড়ুকোনের নাম তো এই তালিকায় সবার উপরে‌। দীপিকা এখন এক একটি ছবির জন্য প্রায় ৩০ কোটি টাকা নেন। ‘পদ্মাবত’ ছবিতে তার পারিশ্রমিক ছিল ১২ কোটি এবং রণবীর সিংয়ের পারিশ্রমিক ছিল ৮ কোটি টাকা। পাশাপাশি পিকু ছবির সময় তার পারিশ্রমিক ছিল অমিতাভের চেয়েও বেশি।

২) আলিয়া ভাট : বলিউডের অন্যতম সফল অভিনেত্রী আলিয়া ভাটের চাহিদা দিন দিন বেড়েই চলেছে। রিপোর্ট অনুযায়ী, আলিয়া একটি ছবির জন্য প্রায় 22 কোটি টাকা নেন। তবে ‘রাজি’ ছবিতে কাজ করার সময় তার পারিশ্রমিক ছিল ১০ কোটি যেখানে ভিকি কৌশলের পারিশ্রমিক ছিল ৪ কোটি।

৩) কঙ্গনা রানাউত : এইমুহুর্তে একটি ছবির জন্য ২৭ কোটি টাকা নেন কঙ্গনা। সূত্রের খবর, কঙ্গনা রানাউতকে তার ‘জাজমেন্টাল হ্যায় কেয়া’ ছবিতে রাজকুমার রাও থেকেও বেশি টাকা দেওয়া হয়েছিল। এর আগেও ‘রেঙ্গুন’ ছবির জন্য সাইফ আলি খান ও শাহিদ কাপুরের থেকে বেশি পারিশ্রমিক পেয়েছিলেন কঙ্গনা।

৪) করিনা কাপুর খান : করিনা একটি ছবির জন্য ২০ কোটি টাকা নেন বলে দাবি করা হয়। ‘ভিরে দি ওয়েডিং’-এ সুমিত ব্যাস সহ অন্যান্য অভিনেতারা তুলনামূলকভাবে কম পারিশ্রমিক পেয়েছেন। ‘কি অ্যান্ড কা’ ছবির ক্ষেত্রেও অর্জুন কাপুরের চেয়ে বেশি পারিশ্রমিক পেয়েছিলেন তিনি।

৪) শ্রদ্ধা কাপুর : শ্রদ্ধা কোনো ছবি সাইন করতে ২৩ কোটি টাকা পারিশ্রমিক নেন। উল্লেখ্য, ‘স্ত্রী’ ছবিতে রাজকুমার রাও নিয়েছিলেন ৬ কোটি, যার তুলনায় শ্রাদ্ধের পারিশ্রমিক ছিল অনেক বেশি। এছাড়াও ছিছোরে ছবির জন্য শ্রদ্ধা কাপুরকে সুশান্ত সিং রাজপুতের থেকেও বেশি পারিশ্রমিক দেওয়া হয়েছিল।

Related Articles

Back to top button