বিনোদনসেরা খবর

‘গডফাদার’ থেকেও অভিনয় কেরিয়ার ব্যর্থ, রইল বলিউডের এই ৬ সুপারস্টার বাবার ৬ ফ্লপ সন্তানের কাহিনী

বলিউডে নিয়ে মানুষের মধ্যে আগ্রহের শেষ নেই। একদিকে যেমন সফলতার কাহিনী রয়েছে, ঠিক তেমনি ব্যর্থতার গল্প রয়েছে। যারা জীবনে কঠোর পরিশ্রম করেছেন তারাই সফলতার চূড়ায় পৌঁছেছেন। বলিউডে নিজের জায়গা করা অত্যন্ত কঠিন। এখানে এমন কিছু অভিনেতা করেছেন যারা চান তাদের সন্তানেরা বলিউডে নাম করুক। তাদের দৌলতেই বলিউডে অভিনয় জগতে প্রবেশ করেন তারা। কিন্তু দেখা গেছে বলিউডে প্রবেশ করে তারা সেভাবে নাম করতে পারেননি। আর বলিউডে এসে ব্যর্থ হয়েছেন।

আজ আমরা এই প্রতিবেদনে এমন কিছু অভিনেতাদের সম্পর্কে আপনাদেরকে জানাবো।

কুমার গৌরব- বলিউডের একসময়ের জনপ্রিয় অভিনেতা রাজেন্দ্র কুমারের ছেলে হলেন কুমার গৌরব। যাকে বলিউডের জুবিলী কুমার বলা হয়। তার প্রথম ছবি লাভ স্টোরি সুপারহিট হয়েছিল। কিন্তু এরপর আর সেভাবে অভিনয় জগতে জনপ্রিয়তা পাননি তিনি। তার ফিল্ম ক্যারিয়ার সম্পূর্ণ ফ্লপ হয়েছিল।

ফারদিন খান – অভিনেতা ফিরোজ খানের ছেলে তিনি। প্রেম আগান সিনেমার মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করেছিলেন। বাবার দৌলতে বলিউডের ছবিতে কাজ করতে পারলেও নিজের জায়গা গড়ে তুলতে পারেননি এই নায়ক।

উদয় চোপড়া – বলিউডের সবথেকে বিখ্যাত চলচ্চিত্র নির্মাতা যশ চোপড়ার ছোট ছেলে হলেন উদয় চোপড়া। মোহাব্বাতে সিনেমার মধ্য দিয়ে বলিউডে আত্মপ্রকাশ করলেও তার চলচ্চিত্র কেরিয়ার একেবারেই ফ্লপ।

মিমো চক্রবর্তী- মিঠুন চক্রবর্তীর ছেলে হলেন মিমো। জিমি ছবি দিয়ে তিনি অভিনয় শুরু করেন। তার পরবর্তী সমস্ত ছবি ফ্লপ হয়।

অক্ষয় খান্না- প্রয়াত অভিনেতা বিনোদ খান্নার ছেলে অক্ষয় খান্না। অভিনেতা হিসেবে সে ভাবে নিজের ক্যারিয়ার গড়ে তুলতে সক্ষম হননি তিনি। যদি এখন বেশ কিছু ছবিতে পার্শ্ব চরিত্রে অভিনয় করছেন তিনি।

অর্জুন কাপুর –বিখ্যাত প্রযোজক বনি কাপুরের ছেলে অর্জুন কাপুর। ‘ইশাকজাদে’ ছবি দিয়ে বলিউডে আত্মপ্রকাশ। কিন্তু এখনো পর্যন্ত প্রচুর সিনেমায় কাজ করলেও তার ফিল্ম ক্যারিয়ার এখনো ফ্লপ।

Related Articles

Back to top button