বিনোদনসেরা খবর

অতিরিক্ত সুন্দর হয়েও বিপদ! শুধুমাত্র সৌন্দর্যের জন্য ছবি থেকে বাদ পড়েছিলেন এই ৮ বলিউড তারকা

কথায় আছে সৌন্দর্যের জয় সর্বত্র। নিজেদের সৌন্দর্য দিয়ে মানুষকে আকৃষ্ট করতে চাওয়া মানুষের সহজাত অভ্যাস। আমাদের আশেপাশে এমন অনেক মানুষ থাকে যাদের সৌন্দর্য দেখে আমরা তাদের সিনেমায় কাজ করার উপদেশ দিয়ে থাকি। যদিও বি টাউনে পা রাখা এতোটাই সহজ নয়। অনেক সময় এমনও হয়েছে যখন কোনো তারকা শুধুমাত্র তার সৌন্দর্যের কারণে বড়ো প্রোজেক্ট থেকে বাদ পড়েছেন। এমনই কিছু তারকার সাথে পরিচয় করাতে যাচ্ছি আজকের এই নিবন্ধে।

1. করণ ট্যাকার : বলিউড অভিনেতা করণ ট্যাকার এক দশকেরও বেশি সময় ধরে ইন্ডাস্ট্রিতে রয়েছেন। একাধিক চলচ্চিত্র ও টিভি সিরিয়ালে কাজ করেছেন তিনি। সম্প্রতি, একটি সাক্ষাৎরে বলেছিলেন যে সুদর্শন চেহারা এবং ফিট হওয়ার কারণে কেরিয়ারের প্রথম দিনগুলিতে তাকে বহুবার প্রত্যাখ্যানের সম্মুখীন হতে হয়েছিল।

2. কৃতি স্যানন : বলিউড অভিনেত্রী কৃতি স্যানন একজন দুর্দান্ত অভিনেত্রী। বহু ছবিতে অভিনয় করে দর্শকদের মন জয় করেছেন তিনি। তাকেও একবার একটি ফিল্ম থেকে সরিয়ে দেওয়া হয়েছিল কারণ চরিত্র অপেক্ষা অতিরিক্ত নিখুঁত এবং সুন্দরী ছিলেন তিনি। যেটা নাকি চরিত্রের জন্য ঠিক ছিলোনা।

3. গওহর খান : ভারতীয় মডেল এবং অভিনেত্রী গওহর খানও একজন অত্যন্ত প্রতিভাবান অভিনেত্রী। অস্কারজয়ী ছবি ‘স্লামডগ মিলিয়নেয়ার’-এর জন্য প্রথমে তাকে ভাবা হলেও পরে তাকে সরিয়ে দেওয়া হয়। নির্মাতাদের মতে তিনি চরিত্রে যেরকম প্রয়োজন তার চেয়ে বেশিই সুন্দরী ছিলেন নাকি।

4. ডিনো মোরিয়া : ‘রাজ’ খ্যাত ডিনো মোরিয়া কিছুদিন আগে ‘দ্য আম্পায়ার’ ওয়েব সিরিজ দিয়ে ইন্ডাস্ট্রিতে ফিরে এসেছিলেন। তিনি জানান যে একবার একজন পরিচালক প্রত্যাখ্যান করেছিলেন কারণ তিনি দেখতে খুব সুন্দর ছিলেন ।

5. তাপসী পান্নু : বলিউড অভিনেত্রী তাপসী পান্নুর সৌন্দর্যে মুগ্ধ দেশের কোটি কোটি মানুষ। কিন্তু আপনি কি জানেন যে কেরিয়ারের প্রথমার্ধে তার চেহারা কারণে বহুবার রিজেক্ট করা হয়েছিলো।

6. রণবীর সিং : বলিউড আইকন বলা চলে তাকে। নিজের জীবন নিজে ডিসাইড করেন তিনি। অভিনয় এবং ফ্যাশন সেন্স দিয়ে লাখো মানুষকে নিজের ভক্ত বানিয়েছেন তিনি। একবার এক ছবির জন্য তাকে শুধুমাত্র এই কারণে বাদ দেওয়া হয় কারণ তিনি নাকি অতিরিক্ত গুড লুকিং ছিলেন।

7. রাজকুমার রাও : রাজকুমার রাও বলিউডে অভিনয়ের পাওয়ার হাউস হিসেবে পরিচিত। তাকেও প্রথম দিকে প্রত্যাখ্যানের মুখোমুখি হতে হয়েছিল। একবার এক কাস্টিং ডিরেক্টর তাকে বলেছিলেন যে তিনি নাকি বলিউডের জন্য উপযুক্ত নন।

8. অনুশকা শর্মা : এই গ্ল্যাম কুইনকে কে না চেনে না। এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানান যে, প্রথমদিকে তার সাদামাটা চেহারার কারণে বহুবার প্রত্যাখিত হতে হয়েছে। যদিও আজকের দিনে বি টাউনের শীর্ষস্থানীয়া অভিনেত্রীদের মধ্যে একজন তিনি।

Related Articles

Back to top button