বিনোদনসেরা খবর

অফস্ক্রিন থেকে অনস্ক্রিন কাপল, সিনেমার সেট থেকে বাস্তবের জুটিতে পরিণত হয়েছেন এই ৬ বলিউড জুটি

সিনে ইন্ডাস্ট্রিতে এমন অনেক দম্পতি যারা হামেশাই চর্চার কেন্দ্রবিন্দুতে থাকেন। তাদের প্রেমের চর্চা হয় প্রতিটি ঘরে। তবে এর মধ্যে কিছু জোড়ি এমন আছে যাদের গল্প শুরু হয়েছে কোনো না কোনো ছবির শুটিং চলাকালীন। পরবর্তীকালে অনস্ক্রিন রোমান্স পৌঁছে যায় অফস্ক্রিন রোমান্সেও। এমনই কিছু রোমান্টিক জুটির সাথে পরিচয় করাবো আজকের প্রতিবেদনে।

১) অমিতাভ বচ্চন এবং জয়া ভাদুড়ি : ‘গুড্ডি’ ছবির সেটে আলাপ হয় বিগ বি অমিতাভ বচ্চন এবং জয়া ভাদুড়ির। এরপর ‘জঞ্জির’ ছবিতে প্রথমবার স্ক্রিন শেয়ার করেন তারা। এই ছবির শুটিং চলাকালীনই গাঁটছড়া বাঁধার সিদ্ধান্ত নিয়ে ফেলেন দুই তারকা।

২) ধর্মেন্দ্র ও হেমা মালিনী : আইকনিক ছবি ‘শোলে’-এর শুটিং চলাকালীন একে অপরের কাছে আসেন এই দুজন। এরপর তারা ১৯৮০ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হন।

৩) কাজল এবং অজয় ​​দেবগন : ‘হালচল’ ছবির সেটে দেখা হয় এই দুই তারকার। এরপরেও একাধিক ছবিতে একসাথে অভিনয় করেন এই দুজন। অবশেষে সাল ১৯৯৯ এর ১৪ ফেব্রুয়ারি বিবাহবন্ধনে আবদ্ধ হন এই দুই তারকা।

৪) সাইফ আলী খান এবং কারিনা কাপুর : পতৌদির নবাব পুত্র আর বেবোর বন্ধুত্ব গাঢ় হয় ‘টাশন’ ছবির সেটে। ধীরে ধীরে সেই বন্ধুত্ব পৌঁছে যায় প্রেমে। এরপর ২০১২ সালে বিয়ের পিঁড়িতে বসেন এই দুজন।

৫) ঐশ্বরিয়া রাই এবং অভিষেক বচ্চন : ঐশ্বরিয়া রাই এবং অভিষেক বচ্চন ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম চর্চিত জুটি। বেশ কিছু ছবিতে একসাথে দেখা গেছে এই দুজনকে। ২০০৭ সালের ২০ এপ্রিল গাঁটছড়া বাঁধেন দুই তারকা।

৬) দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিং : দীপিকা-রণবীরের কেমিস্ট্রি সম্পর্কে নতুন করে বলার কিছুই নেই। অনস্ক্রীন-অফস্ক্রীন দুই জায়গাতেই সমান জনপ্রিয় তারা। বলিউডের হাইপ্রোফাইল বিয়েগুলির মধ্যে দীপিকা-রনবীরের বিয়ে অন্যতম।

Related Articles

Back to top button