বিনোদনসেরা খবর

বলিউডের এই ৪ অভিনেতার সামনে কোনো দাদাগিরি নয়, সবসময় মাথা নত করে থাকেন সালমান খান

বলিউডের(Bollywood) মোস্ট এলিজেবল ব্যাচেলর সালমান খান(Salman Khan) সবসময় জনপ্রিয়তার শীর্ষে। তার দীর্ঘ দিনের ক্যারিয়ারে তিনি প্রচুর সুপারহিট সিনেমা দর্শকদের উপহার দিয়েছেন। বলিউডের অনেক অভিনেত্রীই তার সঙ্গে কাজ করতে আগ্রহ প্রকাশ করেন। অভিনেতার নামে মাঝেমধ্যেই বিতর্ক হলেও তিনি বহু অভিনেতা-অভিনেত্রীকে বলিউডে কাজের সুযোগ করে দিয়েছেন। তার দৌলতে সোনাক্ষী সিনহা, ক্যাটরিনা কাইফ, জারিন খান, সাই মঞ্জেরকরের মতো বহু অভিনেত্রীকে কাজ দিয়েছেন। আপনারা জানলে অবাক হবেন, বলিউডের এমন চারজন অভিনেতা রয়েছেন যাদের সামনে সালমান নিজেই মাথা নত করেন। এমনকি তাদের অনেক শ্রদ্ধা করেন অভিনেতা।

আসুন তাহলে জেনে নেয়া যাক কোন কোন অভিনেতা রয়েছেন।

১) মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)
সালমান খান অভিনেতা মিঠুন চক্রবর্তীকে দাদা বলে ডাকেন। দুজনেই বহু ছবি ছবিতে একসঙ্গে কাজ করেছেন। বেশিরভাগ ছবিতে সালমানের বাবার ভূমিকায় অভিনয় করতে দেখা গেছে মিঠুন চক্রবর্তীকে। সালমান, মিঠুন চক্রবর্তীকে খুব শ্রদ্ধা করেন ও ভালোবাসেন সে কথা নিজেই সাক্ষাৎকারে জানিয়েছিলেন।

২) অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)
বলিউডের সবথেকে জনপ্রিয় অভিনেতা অমিতাভ বচ্চনের সঙ্গে সকলেই কাজ করতে চান। সালমানের একজন প্রিয় তারকা হলেন অমিতাভ বচ্চন। এই দুই তারকা একসঙ্গে বহু ছবিতে কাজ করেছেন। দুজনের অসাধারণ অভিনয় মন জয় করেছে দর্শকদের।

৩) ধর্মেন্দ্র (Dharmendra)
শোলে ছবির সুপারস্টার ধর্মেন্দ্র কেউ অনেক শ্রদ্ধা করেন অভিনেতা। ধর্মেন্দ্রকে নিজের বাবার মত শ্রদ্ধা করে থাকেন অভিনেতা।

৪) রজনীকান্ত (Rajnikant)

দক্ষিণের সুপারস্টার রজনীকান্ত শুধু দক্ষিণ নয়, বলিউডেও অসাধারণ ছবির মাধ্যমে দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন। এ কারণে রজনীকান্তকে বেশ পছন্দ করেন সালমান। তিনি রজনীকান্তকে অনেক সম্মান করেন।

Related Articles

Back to top button