বিনোদনসেরা খবর

প্ল্যাস্টিক সার্জারি সৌন্দর্যতার মূল উৎস, নিজেকে সুন্দর করে তুলতে স্তন প্রতিস্থাপন করেছেন এই ৯ নায়িকা

বিনোদন(Entertainment) জগতের অভিনেত্রী হতে গেলে নিখুঁত সৌন্দর্যতা থাকতে হবে। এমনটাই চলে এসেছে বলিউড জগতে দীর্ঘদিন ধরে। আর তাই নিজেকে সুন্দরী ও লাস্যময়ী করে তোলার জন্য অস্ত্রোপচার করেছেন বহু অভিনেত্রী। কেউ যেমন ঠোঁট কাটা কাটি করে মোটা করেছেন কেউ আবার নাক। অনেকে আবার স্তন প্রতিস্থাপন করে আরো বেশি বোল্ড হয়েছেন। স্তন প্রতিস্থাপন করেছেন কোন কোন নায়িকারা জানেন।

১) কিম কার্দেশিয়ান- হলিউডের এই অভিনেত্রী তার বক্ষকে আরও উন্নত করে তুলেছিলেন স্তন প্রতিস্থাপন এর মাধ্যমে।

২)আয়েশা টাকিয়া- বলিউডের এই সুন্দরী অভিনেত্রী স্তন প্রতিস্থাপন করেছিলেন। কিন্তু তারপরে এর পার্শ্বপ্রতিক্রিয়ায় এতটাই কষ্ট পেয়েছিলেন যে আবার চিকিৎসার মাধ্যমে নিজের স্বাভাবিক বক্ষকে ফিরিয়ে আনেন তিনি।

৩) বিপাশা বসু- খুল্লাম খুল্লা শরীর প্রদর্শনের মাধ্যমে কিভাবে অনুগামীদের মনে টিকে থাকতে হয় সেটা তিনি ভালই জানেন। স্তন প্রতিস্থাপন করে আরো উন্নত বক্ষ করেছিলেন এই বঙ্গ তনয়া।

৪) কঙ্গনা রানাওয়াত- প্রথমদিকে নিজের শরীর নিয়ে অতোটা স্বচ্ছন্দ ছিলেন না তিনি। সিলিকন পদ্ধতিতে বক্ষ উন্নত করেছিলেন। এর পরেই তাকে বহুবার অর্ধনগ্ন বুক এবং ক্লিভেজ দেখিয়ে অনুগামীদের আকর্ষিত করতে দেখা গিয়েছে।

৫) মল্লিকা শেরাওয়াত- খোলামেলা পোশাক, বুকের খাঁজ প্রদর্শন এই সমস্ত কিছু করে ভক্তমহলে নিজের চাহিদা বাড়িয়েছেন তিনি। এই অভিনেত্রীও বক্ষ প্রতিস্থাপন করিয়েছিলেন।

৬) পুনম পান্ডে- এই অভিনেত্রী ও স্তন প্রতিস্থাপন করেছেন। তার পুরনো ছবির সঙ্গে বর্তমানের ছবি মেলালে বোঝা যাবে সমস্ত কিছু। নগ্নতা, খোলামেলা দৃশ্যে তাকে টক্কর দিতে পারেন না কেউ।

৭) রাখি সাওয়ান্ট- আইটেম গার্ল হিসেবে বলিউডে প্রবেশের পর স্তন প্রতিস্থাপন করেছিলেন তিনি। যদিও শোনা যায় এর পার্শ্ব প্রতিক্রিয়া নাকি তিনিও সহ্য করতে পারেননি।

৮) শ্রীদেবী- তার ক্যারিয়ারের প্রথম নিজের ছবির সাথে পরবর্তী কালের ছবি বিস্তর তফাৎ। জানা যায় তিনি ও স্তন প্রতিস্থাপন করেছিলেন।

৯) শিল্পা শেট্টি – নিজের বক্ষকে আরও বেশি আকর্ষণীয় করে তোলার চেষ্টা করেছেন শিল্পা শেট্টি। আর তারপরেই খোলামেলা পোশাকে সামনে এসেছেন শিল্পা।

১০) সুস্মিতা সেন- প্রাক্তন বিশ্বসুন্দরীও নিজের স্তন প্রতিস্থাপন করিয়েছিলেন।

Related Articles

Back to top button