বিনোদনসেরা খবর

নাম, যশ, অর্থ সবই ছিল, তবুও সফলতার শীর্ষে গিয়ে বলিউড ছেড়ে দিতে বাধ্য হন এই ৫ নায়িকা

বিনোদন জগতের ক্ষেত্রে বলিউড(Bollywood) একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। আর এই বলিউডে নিজের জায়গা গড়ে তুলতে কঠিন লড়াই করতে হয় অভিনেতা-অভিনেত্রীদের। তবে এরমধ্যে খুব কমসংখ্যক তারকাই টিকে যেতে পারেন। কেউ দীর্ঘদিন চেষ্টা করেও সফলতা পান না। আবার কেউ খুব কম সময়ে বলিউডে সাফল্য পেয়ে যায়। তবে বলিউডে এমন কিছু অভিনেত্রী রয়েছেন যারা সাফল্য পেয়েও বলিউড ইন্ডাস্ট্রি ছেড়ে চলে গিয়েছেন। আজকে এমনই পাঁচ অভিনেত্রীর কথা জানাবো যারা বলিউডে দারুন সাফল্য পেয়েও ইন্ডাস্ট্রি ছেড়ে দূরে সরে গিয়েছেন।

চলুন তাহলে দেখে নেওয়া যাক এই তালিকায় কোনো কোন অভিনেত্রী রয়েছেন-

১) জাইরা ওয়াসিম (Zaira Wasim) : বলিউডের বেশ পরিচিত মুখ তিনি। খুব কম ছবিতেই অভিনয় করেছেন। কিন্তু এর মধ্যে বেশ নাম হয়ে গিয়েছিল তার। আমির খানের ‘দঙ্গল’ ছবির পর তার জনপ্রিয়তা অনেকটাই বেড়ে গিয়েছিল। এমনকি প্রশংসিত হয়েছিল তার অভিনয়। তবে অভিনেত্রী ধর্মের নামে হঠাৎ করেই বলিউড ইন্ডাস্ট্রি ছেড়ে চলে যায়।

২) আয়েশা টাকিয়া (Ayesha Takia) : বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী ছিলেন আয়েশা টাকিয়া। তিনি যে কটি ছবিতে কাজ করেছেন সেই ছবি হিট হয়েছে। এমনকি সালমান খানের সাথে ‘ওয়ান্টেড’ ছবিতে ভাইজানের প্রেমিকা হিসেবে অভিনয় করেছিলেন তিনি। কিন্তু তিনিও অভিনয় জগৎ থেকে নিজেকে দূরে সরিয়ে নিয়েছেন।

৩) সোফিয়া হায়াত (Sofia Hayat) : বিগত দশকে বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ছিলেন তিনি। অসাধারণ সৌন্দর্য্যে মুগ্ধ ছিলেন অনুরাগীরা। কিন্তু এই অভিনেত্রীও ধর্ম বেছে নিয়েছিলেন। তাই বলিউডকে বিদায় জানান।

৪) ময়ূরী কাঙ্গো (Mayuri Kango): এই অভিনেত্রীও একসময় বেশ জনপ্রিয়তা পেয়েছিলেন। কিন্তু তিনি ২০০৩ সালে বলিউড ছেড়ে মার্কিন যুক্তরাষ্ট্রে স্বামীর সঙ্গে থাকতে শুরু করেন।

৫) সানা খান (Sana Khan) : বলিউড ইন্ডাস্ট্রিতে একজন প্রিয় মুখ সানা মুখ। সালমান খানের সাথে সিনেমাতে অভিনয় করতে দেখা গিয়েছিল তাকে। ধর্মের পথে পা বাড়িয়ে ত্যাগ করেছেন।

 

Related Articles

Back to top button