বিনোদনসেরা খবর

শুধু অভিনয় নয়, লুক দেখেও ভয় পেতেন দর্শকরা, বলিউডের এই ভিলেনদের মৃত্যু ছিল খুব দুঃখজনক

বলিউডে(Bollywood) একসময়ের ভিলেনদের(Villain) অভিনয় থেকে শুরু করে, তাদের মুখ দেখলেও দর্শকরা পর্যন্ত ভয় পেতেন। সেই জনপ্রিয় ভিলেনদের তালিকায় রয়েছেন মোগাম্বো থেকে বিল্লা। তাদের সেই দুর্দান্ত অভিনয় ছিল দেখার মতো। ভিলেন চরিত্র ঠিক যেমন হয় সেভাবেই নিজেদেরকে পর্দায় ফুটিয়ে তুলেছিলেন এই জনপ্রিয় অভিনেতারা। আপনারা শুনলে অবাক হবেন এই সব অভিনেতাদের বাস্তব জীবনে মৃত্যু খুবই কষ্টের মধ্যে দিয়ে গেছে।

রামি রেড্ডি(Rami Reddy)- এই তালিকায় প্রথমেই রয়েছেন রামি রেড্ডি। ৯০-র দশকে তার ভিলেনের অভিনয় দেখে ভয় পেতেন দর্শকেরা। ২০০ টিরও বেশি ছবিতে অভিনয় করেছেন তিনি। কিন্তু মারণ রোগ ক্যান্সারে আক্রান্ত হয়েছিলেন এই অভিনেতা। শোনা যায়, তাকে হাড়ের কাঠামো দিয়ে রাখা হয়েছিল। ২০১১ সালের ১৪ এপ্রিল মারা যান এই জনপ্রিয় ও প্রতিভাবান অভিনেতা।

মানিক ইরানি(Manik Irani)– বলিউড অভিনেতা জ্যাকি শ্রফের ‘হিরো’ ছবির ভিলেন ছিলেন মানিক ইরানি। তাকে সকলে বিল্লা নামেই বেশি জানতেন। তার মৃত্যু খুবই বেদনাদায়ক হয়েছিল। যদিও তার সঠিক মৃত্যুর কারণ আজও পর্যন্ত অজানা রয়ে গিয়েছে। তবে তিনি যে খুব মদ্যপানে আসক্ত ছিলেন সেটা জানা যায়।

মহেশ আনন্দ(Mahesh Ananda) – বাস্তব জীবনে অত্যন্ত প্রতিভাবান ছিলেন এই অভিনেতা। অভিনয়ের পাশাপাশি তিনি খুব ভালো নৃত্য শিল্পী এবং মার্শাল আর্টিস্ট ছিলেন। নাচের মধ্য দিয়ে বলিউডে পা রেখেছিলেন মহেশ। ভিলেনের চরিত্রে তার অভিনয় আজও মনে রেখেছেন সিনে প্রেমীরা। ২০১৯ সালে এই অভিনেতাকে মৃত অবস্থায় পাওয়া যায়। তিনি কয়েক বছর ধরেই একা ফ্ল্যাটে থাকতেন। আর কাজ না থাকায় বেকার ছিলেন।তার লাশ দুদিন ঘরে ছিল এবং সেটি পচতে শুরু করেছিল।

Related Articles

Back to top button