বিনোদনসেরা খবর

অভিনয় যোগ্যতা সুপারফ্লপ! কেরিয়ারের মধ্যগগনেই ইন্ডাস্ট্রি ছেড়ে অন্য পেশায় যোগ দিয়েছেন এই ৫ তারকা

প্রতি বছরই লাখ লাখ ছেলেমেয়ে পা রাখে মায়নগরী মুম্বইয়ের মাটিতে। প্রত্যেকের একটাই উদ্দেশ্য, গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে নিজের নাম প্রতিষ্ঠিত করা। কিন্তু কয়জনই বা পারে সেটা করতে? এখানে প্রবেশ করার চেয়েও বেশি কঠিন হলো রেসে টিকে থাকা। ফেম এবং গেমের দড়ি টানাটানিতে অনেকেই মাঝপথে হাল ছেড়ে দেয়। এমন বেশ কিছু তারকা আছে যারা গুটি কয়েক ছবিতে অভিনয় করেই ইন্ডাস্ট্রিকে বিদায় জানিয়ে বেছে নিয়েছেন অন্য রাস্তা। এমনই কিছু তারকার সাথে পরিচয় করাবো আজ।

১) টুইঙ্কল খান্না : কিংবদন্তি অভিনেতা রাজেশ খান্না এবং ডিম্পল কপাডিয়ার মেয়ে টুইঙ্কল খান্না। বলিউডের দুই বড়ো তারকার সন্তান হলেও অভিনয় জগতে খুব বেশি খ্যাতি অর্জন করতে পারেনি টুইঙ্কল। একথা টুইঙ্কল নিজেই স্বীকার করেছিলেন যে অভিনয় তার দ্বারা হয়না। তাই বৃথা সময় নষ্ট না করে লেখালেখি আর প্রযোজনাতে মন দিয়েছেন তিনি।

২) তুষার কাপুর : একতা কাপুরের ভাই তুষার কাপুরের বলিউড ডেবিউ হয়েছিলো ২০০১ সালে। গুটিকয়েক ছবিতে তাকে দেখা গেলেও তার অভিনয় বিশেষ পছন্দ হয়নি দর্রশকদের। এমনকি ‘হিট বাবার ফ্লপ ছেলে’ বলেও কটাক্ষ করা হয় তুষারকে। কাঙ্ক্ষিত সাফল্য না আসায় অভিনয় ছেড়ে নিজের প্রোডাকশন হাউজ খোলেন তিনি।

৩) হরমন বাবেজা : পরিচালক হ্যারি বাবেজার পুত্র হরমন বাবেজা। ২০০৮ সালে ‘লাভ স্টোরি ২০৫০’ ছবিতে প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে জুটি বাঁধেন তিনি। তবে অভিনয় দক্ষতা বিশেষ না থাকায় গুটি কয়েক ছবির পরই হারিয়ে যান ইন্ডাস্ট্রি থেকে। পরে ‘হেল্থ ন্যাচরাল’ বলে একটি কোম্পানির প্রতিষ্ঠা করেন হরমন।

৪) জ্যাকি ভাগনানি : জ্যাকি ভাগনানির বলিউড সফর খুব একটা সুদূরপ্রসারী হয়ে ওঠেনি। সাল ২০০৮-এর দিকে বলিউডে পা রাখেন তিনি। কিন্তু এই অভিনেতাও বিশেষ নজর কাড়তে সক্ষম হয়নি। পরবর্তীকালে প্রযোজনার দিকে মন দেন তিনি সাথে জানিয়ে রাখি জ্যাকি ‘জাস্ট মিউজিক’ এর প্রতিষ্ঠাতাও বটে। এবং খুব শীঘ্রই পরিচালনাতেও নিজের ভাগ্য পরীক্ষা করতে চলেছেন তিনি।

৫) উদয় চোপড়া : ‘মহব্বতে’ খ্যাত এই অভিনেতা ফিল্মি কেরিয়ারে বেশ কিছু ছবিতে অভিনয় করলেও খুব বেশিদিন টেকেনি তার বলিউড কেরিয়ার। তার শেষ ছবি ছিলো ‘ধুম থ্রি’। এরপর ২০১১ সালে তিনি YRF Entertainment এর প্রতিষ্ঠা করেন।

Related Articles

Back to top button