বিনোদনসেরা খবর

অল্লু অর্জুন থেকে প্রভাস, দক্ষিণের এই সুপারস্টারদের রয়েছে কোটি টাকার বিলাসবহুল প্রাইভেট জেট

বলিউডের(Bollywood) সেলেবদের সম্পর্কে বরাবরই আগ্রহ রয়েছে অনুরাগীদের। এমনকি তাদের সম্পত্তির সম্পর্কে ওয়াকিবহাল ভক্তরা। দক্ষিণ ভারতের সিনেমার তারকাদের ব্যক্তিগত জীবন এবং বিলাসবহুল জীবনযাত্রা সম্পর্কে অনেকেই জানেন না। আজ এই প্রতিবেদনে দক্ষিণ ভারতের তারকাদের সম্পর্কে আপনাদেরকে জানাবো। ব্যক্তিগত জীবনে বিলাসিতার সাথেই এদের প্রত্যেকের নিজস্ব প্রাইভেট জেট রয়েছে। আজ দক্ষিণ ভারতের এমনই কয়েকজন সেলিব্রিটির কথা বলব যাদের প্রাইভেট জেট রয়েছে।

রামচরণ(Ramcharan)- দক্ষিণ ভারতের জনপ্রিয় মেগাস্টার চিরঞ্জীবীর ছেলে রামচরণ। প্রায় ১৪ বছর ধরে তিনি তেলেগু সিনেমার সঙ্গে যুক্ত রয়েছেন। তার নিজস্ব ব্যক্তিগত জেট রয়েছে। এই জেটেই তিনি সিনেমার শুটিংয়ে এবং প্রচারের জন্য যান।

প্রভাস(Prabhas)- ‘বাহুবলী’ সিনেমার মাধ্যমে তিনি বিশ্বের মানুষের কাছে জনপ্রিয় হয়ে গিয়েছেন। এই একটি ছবি ব্লকবাস্টার হিট হওয়ার ফলে রাতারাতি তার জনপ্রিয়তা বেড়ে যায়। এমনকি তেলেগু ছবি ছাড়াও বলিউডের ছবিতে সুযোগ পেয়েছেন এই অভিনেতা। তারও নিজস্ব প্রাইভেট জেট রয়েছে বলে জানা যায়।

রজনীকান্ত(Rajinikanth)- দক্ষিণ ভারতের সবচেয়ে বড় তারকা হিসেবে তাকে চিহ্নিত করা হয়েছে। দক্ষিণ ভারতে রজনীকান্তকে দেবতা রূপে পূজা করা হয়। তিনি ভক্তদের কাছে ‘থালাইভা’ নামে পরিচিত। তিনি তার পেশাগত কাজ এবং ব্যক্তিগত কাজ উভয় ক্ষেত্রেই প্রাইভেট জেট ব্যবহার করে থাকেন।

আল্লু অর্জুন(Allu Arjun)- ‘পুষ্পা’ ছবির মাধ্যমে অল্লু অর্জুনের জনপ্রিয়তা বিশ্বের দরবারে পৌঁছে গিয়েছে। এই একটি সিনেমা করে রাতারাতি সুপারস্টার হয়ে গেছেন তিনি। তার নিজস্ব প্রাইভেট জেট রয়েছে। মাঝে মধ্যেই তিনি পরিবারের সঙ্গে এই প্রাইভেট জেট করে ঘুরতে বেরিয়ে যান।

জুনিয়র এনটিআর(Junior NTR)- তেলেগু সিনেমার একটি বিশেষ পরিচিত নাম। বর্তমানে তিনি তার আসন্ন মুক্তিপ্রাপ্ত ছবি ‘আর আর আর’ এর জন্য শিরোনামে রয়েছেন। তিনিও বেশ বিলাসিতার সঙ্গে জীবন যাপন করেন। তথ্য অনুযায়ী তার নিজস্ব একটি প্রাইভেট জেট রয়েছে। যেটার আনুমানিক দাম ৮০ কোটি টাকা।

নাগার্জুন(Nagarjuna)- দক্ষিণ ভারতের অন্যতম সুপারস্টার তিনি। বহু ছবিতে তিনি কাজ করেছেন। ব্যক্তিগত জীবনে বিলাসিতার সাথেই তার নিজস্ব প্রাইভেট জেট রয়েছে যা তিনি ভ্রমণের জন্য ব্যবহার করেন।

Related Articles

Back to top button